ইলহান’স অ্যাওয়ার্ড ফেস্টিভ্যাল’২০১৯ সম্পন্ন

ইলহান’স অ্যাওয়ার্ড ফেস্টিভ্যাল’২০১৯ সম্পন্ন
সেবা ডেস্ক: ‘কথা সুরে হোক পরিচয়’ স্লোগানকে প্রতিপাদ্য করে শুদ্ধধারা সংস্কৃতি চর্চার নতুন প্ল্যাটফর্ম ইলহান’স ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড ফেস্টিভ্যাল’২০১৯ সম্পন্ন হয়েছে।

গত ২৮ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় বন্দর নগরীর সুপ্রভাত স্টুডিও হল'এ অনুষ্ঠিত ফেস্টিভ্যালে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সঙ্গীত সাধক চৌধুরী গোলাম মাওলা, বিশেষ অতিথি ছিলেন সংগঠক জামাল উদ্দীন, মোস্তাফা মুনিরুদ্দিন,মিযানুর রহমান রায়হান প্রমূখ।

মিনহাজ উদ্দিন সামির কোরআন তেলোয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাচিক শিল্পী রাশেদ মোহাম্মদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন সঙ্গীত শিল্পী শোয়াইব বিন হাবিব। অনুষ্ঠানে তিনটি ক্যটাগরিতে মোট ৯ জনকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

'কভার সং' ক্যাটাগরিতে কুমিল্লার জাফর খান, রাজশাহীর মুজাহিদুল ইসলাম সৌরভ ও চট্টগ্রামের ইসলামুল হক তুষার, গান লেখা ক্যাটাগরিতে সিলেটের আব্দুল্লাহ আল মাসুম, কামরুল আলম ও চট্টগ্রামের এমরানুল কবির,তরুণ স্যোসাল এক্টিভিস্ট ও গীতিকার হিসেবে চট্টগ্রামের কাজী শাহরিয়ার,ফেনীর রাকিবুল এহসান মিনার ও বড়লেখা উপজেলার কাওসার হামিদ সুন্নাহকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

তাছাড়া তাওহিদুল ইসলাম,মুহাম্মদ শাহাবুদ্দিন,সুমন,এনাম খানকে স্বারক সম্মানা দেয়া হয়েছে। ইলহান’স ইন্টারন্যাশনালের হাত ধরে সুস্থ সংস্কৃতি চর্চা আরো বেশি গতি পাবে বলে আশা ব্যাক্ত করেন বক্তারা।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please