দেশকে উন্নত করতে দলীয় কর্মকান্ড জোরদার করতে হবে

S M Ashraful Azom
0
দেশকে উন্নত করতে দলীয় কর্মকান্ড জোরদার করতে হবে
লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি : আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী, শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে কৃষকের জীবনমান উন্নতি হচ্ছে, কৃষক বাড়ীতে বসে সার পাচ্ছে, বর্তমান সরকার তথ্য প্রযুক্তিতে বিপ্লব ঘটিয়েছে।

অন্যদিকে, রাস্তাঘাট,হাট বাজার প্রতিটি ক্ষেত্রেই উন্নয়ন চলছে তার ধারাবাহিকতা অব্যহত রাখতে হবে। বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়াকে দলীয় কর্মকান্ড জোরদার করে সংগঠনকে সুসংগঠিত করতে হবে। 

রবিবার বিকালে জামালপুরের ইসলামপুরে বেলগাছা ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষাবিদ ও সমাজসেবক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ ফরিদ উদ্দিনআহমেদ এ সব কথা বলেন।

উৎসব মূখর পরিবেশে বেলগাছা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে ধনতলা প্রাথমিক বিদ্যালয় মাঠে সম্মেলনে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও গাইবান্ধা ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী। অন্যানের মধ্যে তথ্য বিষয়ক সম্পাদক খোরশেদ আলম,উপজেলা কৃষকলীগ সভাপতি তাছির উদ্দিন,সদস্য জহুরুল হক মাস্টার,বেলগাছা ইউপি চেয়ারম্যান আঃ মালেক প্রমূখ।

এ সময় উপজেলা,ইউনিয়ন,ওয়ার্ড আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। একাধিক প্রার্থী থাকায় প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে সভাপতি পদে আলম হোসেন এবং সাধারণ সম্পাদক পদে জাহাঙ্গীর আলমকে ঘোষনা করেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top