ইসলামপুরে নৌকা বাইচ ফাইনাল প্রতিযোগীতা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
ইসলামপুরে নৌকা বাইচ ফাইনাল প্রতিযোগীতা অনুষ্ঠিত
লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুরে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ ফাইনাল প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার বিকালে উপজেলার চরগোয়ালিনী, চরপুটিমারী ও গাইবান্ধা ইউনিয়ন আওয়ামী লীগের যৌথ উদ্যোগে চর গোয়ালীনি ইউনিয়নের সাজলেরচর গ্রামের দশআনি নদীতে এই নৌকা বাইচ প্রতিযোগীতার আয়োজন করা হয়।

সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মী এবং বিপুল সংখ্যক দর্শক খেলা উপভোগ করেন। এসময় নদীর পার ৩টি ইউনিয়নের লোকজনের মিলন মেলায় পরিনত হয়। খেলা শেষে প্রতিযোগীতায় বিজয়ী এবং অংশ গ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। প্রতিযোগীতায় জামালপুর এবং শেরপুর জেলার ১০টি দল অংশ নেয়।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে গাইবান্ধা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক সরদার, বিশেষ অতিথি চরগোয়ালিনী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলীনুর ইসলাম,গাইবান্ধা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস,গাইবান্ধা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোফাজ্জল হোসেন,জামালপুর মাঠ কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক আসাদুল হক দুলাল বিজয়ীদের মাঝে পুরুস্কার তুলে দেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top