যুক্তরাষ্ট্রে পড়াশুনা করতে গিয়ে হলেন লাশ

S M Ashraful Azom
0
যুক্তরাষ্ট্রে পড়াশুনা করতে গিয়ে হলেন লাশ
সেবা ডেস্ক: যুক্তরাষ্ট্রে পড়াশুনা করতে গিয়ে ডাকাতের গুলিতে নিহত হলেন গাজীপুরের সন্তান ফিরোজ উল আমিন(২৯)। যুক্তরাষ্ট্রের লুইজিয়ানায় ফিরোজ-উল আমিন নামে এক বাংলাদেশি শিক্ষার্থীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার বাড়ি গাজীপুরের ভাওয়াল বদরে আলম কলেজ সংলগ্ন এলাকায়।

শনিবার স্থানীয় সময় রাত সাড়ে ৩টার দিকে ইস্ট ব্যাটন রুজে এক প্রবাসী বাংলাদেশির মালিকানাধীন মি. লাকি’স ভ্যালারো গ্যাস স্টেশনে ডাকাতির সময় এ ঘটনা ঘটে।

নিহত মো. ফিরোজ-উল আমিন লুইজিয়ানা স্টেট ইউনিভার্সিটিতে সাইবার সিকিউরিটির ওপর পিএইচডি করার পাশাপাশি ওই গ্যাস স্টেশনে খণ্ডকালীন ক্লার্কের কাজ করতেন।

রাত সাড়ে ৩টার দিকে এক বন্দুকধারী ওই গ্যাস স্টেশনের অফিস ভবনে ঢোকে একং ফিরোজকে গুলি করে ক্যাশ থেকে টাকা নিয়ে চলে যায়।

গুলিবিদ্ধ ফিরোজ ঘটনাস্থলেই মারা যায় বলে ইস্ট ব্যাটন রুজ শেরিফ অফিসের এক বিবৃতিতে জানানো হয়।

গত বছর সেপ্টেম্বরে তার বাবা মারা যান। দুই ভাইবোনের মধ্যে ফিরোজ ছিলে বড়। তার মৃত্যু সংবাদে ছোট বোন ও মা ভেঙে পড়েছেন বলে ফিরোজের বন্ধুরা জানিয়েছেন।

পাঁচ দিন আগে নিউইয়র্ক সিটির রিচমন্ড হিল এলাকায় মো. শাহেদ উদ্দিন (২৭) নামে আরেক প্রবাসী বাংলাদেশি দুর্বৃত্তের গুলিতে নিহত হন। তার বাবা বাবরউদ্দিন যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা দলের সভাপতি। শনিবার সন্ধ্যায় তাদের বাসায় শাহেদের কুলখানী হয়।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top