বকশীগঞ্জে মিড ডে মিল চালুকরণ বিষয়ক মতবিনিময়

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে মিড ডে মিল চালুকরণ বিষয়ক মতবিনিময়
বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধকে জানি, মিড ডে মিল চালুকরণ, পিবিএম বাস্তবায়ন এবং শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয়ের উদ্যোগে ২ সেপ্টেম্বর বুধবার বেলা ১১ টায় বকশীগঞ্জ সরকারি উলফাতুন্নেছা বালিকা বিদ্যালয়ে ওই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বকশীগঞ্জ ইউএনও আ.স.ম জামশেদ খোন্দকার। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ছানোয়ার হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় এ সময় বক্তব্য রাখেন জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবদুল হেকিম ফকির, বকশীগঞ্জ সরকারি উলফাতুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, প্রধান শিক্ষক সহিজল হক প্রমুখ।

মতবিনিময় সভায় প্রত্যেক প্রতিষ্ঠানের সপ্তম শ্রেণির শিক্ষার্থীদের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে জানার জন্য স্থানীয় মুক্তিযোদ্ধাদের নিয়ে গল্প করা, প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে মিড ডে মিল চালুকরণের ব্যবস্থা করা, শিক্ষক, ম্যানেজিং কমিটি, অভিভাবকদের পারফরম্যান্স মূল্যায়ন ও সর্বপরি মানসম্মত শিক্ষা অর্জনের জন্য কাজ করা, কিভাবে শিক্ষার মান বাড়ানো যায় এবং ঝড়ে পড়া রোধ সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top