বঙ্গবন্ধুর ঋণ কখনই শোধ হবেনা- উপাধ্যক্ষ ফরিদ উদ্দিন

বঙ্গবন্ধুর ঋণ কখনই শোধ হবেনা- উপাধ্যক্ষ ফরিদ উদ্দিন
লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি : বঙ্গবন্ধু বলেছিলেন রক্ত দিয়ে হলেও এদেশের মানুষের ঋণ শোধ করবেন। তিনি আমাদের ঋণ শোধ করে নাই, আমাদের ঋণী করে গেছেন। সমগ্র জাতি বঙ্গবন্ধুর কাছে ঋণী। বঙ্গবন্ধুর ঋণ আমরা কখনেই শোধ করতে পারবো না, কিন্তু তার স্বপ্ন আমরা বাস্তবায়ন করতে পারবো। বুধবার বিকালে বেলগাছা ঘোনাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ৪ও৫নং ওয়ার্ড সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সরকারী ইসলামপুর কলেজের উপাধ্যক্ষ ফরিদ উদ্দিন আহম্মেদ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন সোনার বাংলা গড়াতে,সোনার মানুষ তৈরি করতে। সেই সোনার বাংলা আজ বাস্তবে রুপ নিয়েছে। বয়স্ক,বিধবা,মাতৃত্ব,প্রতিবন্ধীভাতা মধ্যে দিয়ে সাধারণ মানুষের অভার দুর হয়েছে। শিক্ষা ব্যবস্থা নজির স্থাপন হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে আমাদের যে অর্জন হয়েছে তার ধারাবাহিকতা রক্ষার জন্য সকলকেই কাজ করতে হবে। আগামী দিনে সকলকে ঐক্যবদ্ধ থেকে বিশ্বের দরবারে মাথা বাংলাদেশকে মাথা উচু করে দাড়াতে কাজ করতে হবে।

বেলগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন তোতার সভাপতিত্বে যোগ্য নেতৃত্ব গড়ে তোলার লক্ষে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সদর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহীন,তথ্য বিষয়ক সম্পাদক খোরশেদ আলম,জেলা পরিষদের সদস্য ওয়ারেছ আলী প্রমূখ।

বেলগাছা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় চেয়ারম্যান আঃ মালেকের সঞ্চালনায় উপজেলা কৃষকলীগের সভাপতি মো. তাছির উদ্দিন, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান লাজু,সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক জুয়েলসহ উপজেলা,ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please