ধুনটে কৃমি নিয়ন্ত্রন সপ্তাহের উদ্বোধন

S M Ashraful Azom
0
ধুনটে কৃমি নিয়ন্ত্রন সপ্তাহের উদ্বোধন
রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে জাতীয় কৃমি নিয়ন্ত্রন সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে ধুনট পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গনে উক্ত কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানা।

এসময় উপস্থিত ছিলেন ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাসানুল হাছিব, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এসএম জিন্নাহ, বগুড়া জেলা স্বাস্থ্য তত্ত¡বধায়ক মাহের মুরাদ, ধুনট পাইলট উচ্চ বালিকা ও কলেজের অধ্যক্ষ বিকাশ চন্দ্র সাহা, ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর রবিউল করিম, স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) আলহাব হোসেন, স্বাস্থ্য পরিদর্শক হিরেন্দ্র নাথ পাল, এমটিইপিআই রুহুল আমিন ও সহকারী স্বাস্থ্য পরিদর্শক মিরাজুল হক প্রমুখ।

উল্লেখ্য, ধুনট উপজেলায় ৫ থেকে ১৬ বছর বয়সী ৭৫ হাজার শিশু-কিশোরকে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানোর লক্ষ্যমাত্রা রয়েছে। এ কর্মসূচী চলবে ৭ অক্টোবর পর্যন্ত।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top