ইসলামপুরে লায়নস ক্লাবের উদ্যোগে ত্রাণ বিতরন

S M Ashraful Azom
0
ইসলামপুরে লায়নস ক্লাবের উদ্যোগে ত্রাণ বিতরন
লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুরে যমুনার দূর্গম চরাঞ্চলে ঢাকাস্থ লায়নস ক্লাবস ইন্টারন্যাশনাল ডিস্টিক ৩১৫ বি ৩ বাংলাদেশের উদ্যোগে ৫টি ইউনিয়নের অসহায় দরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরন সামগ্রী বিতরন করা হয়েছে।

সোমবার দিনব্যাপী উপজেলার কুলকান্দি.বেলগাছা,চিনাডুলী,সাপধরী ও নোয়ারপাড়া ইউনিয়নের প্রায় ১হাজার পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী বিতরন করা হয়। ত্রানসামগ্রীতে চাল, ডাল, তৈল, চিনি, লবন, মোম, স্যালাইন, আলু, সাবান, ট্যাবলেট রয়েছে। এছাড়াও অসহায় কৃষকের মাঝে ভোট্রার বীজ বিতরন করা হয়।

 এ সময় লায়নস ক্লাবস ইন্টারন্যাশনাল ডিস্টিক ৩১৫ বি৩ বাংলাদেশের জেলা গভর্নর লায়ন আলহাজ্ব আব্দুল হক,কাউন্সিল চেয়ারপার্সন লায়ন মোঃ এরশাদ হোসেন রানা,প্রথম জেলা গভর্নর এইচ এম জহুরুল ইসলাম ভাইস জেলা গভর্নর লায়ন নাসিম মাহমুদ,প্রাক্তন জেলা গভর্নর লায়ন ওয়াহিদুর রহমান আশাদ, সামসুল আলম খোকন, প্রাক্তন জেলা গভর্নর ইঞ্জিনিয়ার মোঃ সোহেল খান।

অন্যানের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.জামাল আব্দুন নাসের বাবুল,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না,উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ খোরশেদ আলম,চেয়ারম্যান আঃ মালেক,আঃ সালাম,জয়নাল আবেদীন সহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top