রৌমারীতে এক হাজার ১৫ পিস ইয়াবাসহ আটক-৫

S M Ashraful Azom
0
রৌমারীতে এক হাজার ১৫ পিস ইয়াবাসহ আটক-৫
রৌমারী প্রতিনিধি: কুড়িগ্রামে রৌমারীতে ভারতীয় ইয়াবাসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। গত  সোমবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬ টার দিকে উপজেলার বামনের চর এলাকা থেকে তাদেরকে আটক হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন, উপজেলার বামনের চর গ্রামের মৃত বাদশা মন্ডলের পুত্র শফিকুল ইসলাম (৩০), একই গ্রামের মোঃ মোকছেদ আলীর পুত্র মোঃ লিটন (২৮) ও ফরিদপুর জেলার ঢেউখালি গ্রামের মোঃ তোফাজ্জল এর পুত্র নজরুল ইসলাম ওরফে মিজান (৩৬), একই জেলার রাজার চর গ্রামের রনি শেখের পুত্র জালাল শেখ (৩৪), শেখ সোহেল (৩০)।

রৌমারী থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) শহিদুল ইসলাম শহিদ বলেন, বামনের চর এলাকার অন্যতম মাদক ব্যবসায়ী লিটনের বসতবাড়ি থেকে ইয়াবা ক্রয় বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে হাতেনাতে ১ হাজার ১৫ পিস ইয়াবা, নগদ ১৮ হাজার টাকা ও ৭ টি মোবাইল ফোনসহ ৫জন ব্যক্তিকে আটক করা হয়। অভিযান কালে নেতৃত্ব দেন উপ-পরিদর্শক (এসআই) রুহুল ও থানা পুলিশের একটি দল।

এ প্রসঙ্গে রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম বলেন, আটককৃত ৫জন ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার পর আদালতের মাধ্যমে মঙ্গলবার সকালে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top