আগামীকাল শেরপুর সদর উপজেলার নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন

S M Ashraful Azom
0
আগামীকাল শেরপুর সদর উপজেলার নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন
রেজাউল করিম, শেরপুর প্রতিনিধি: আগামী কাল সোমবার ১৪ অক্টোবর শেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনের সামগ্রিক প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে।

নির্বাচনী সরঞ্জাম সোমবার শেরপুর সদর উপজেলা নির্বাচন নির্বিঘ্ন ও স্বচ্ছ করতে ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে উপজেলার ১৪০টি ভোট কেন্দ্রে নির্বাচনী সামগ্রী প্রেরণ করা হয়েছে জেলা নির্বাচন অফিস সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার শুকুর মাহমুদ জানান, এবার নির্বাচনে প্রতিটি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে এবং প্রতিটি কেন্দ্রে ১টি করে অতিরিক্ত ইভিএম থাকবে ইভিএম মেশিনে কোন ত্রুটি পরিলক্ষিত হলে সেনাবাহিনীর দুই জন সদস্য তদারকি করবে এ নির্বাচনে ২০জন নির্বাহি ম্যাজিষ্ট্রেট ১জন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট, ৬ প্লাটুন বিজিবি, ৪টি র‌্যাবের মোবাইল টিম ও ৯৮২ জন সশস্ত্র পুলিশ ও আনসার মোতায়েন থাকবে ভোটার যাতে নির্বিঘ্নে ভোট প্রদান করতে পারে।

সেজন্য ব্যাপক প্রচারণা করেছে নির্বাচন কমিশন এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টি সহ মোট ৫জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করবে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছে নির্বাচন কমিশন ১৪ অক্টোবর সোমবার শেরপুর সদর উপজেলার সাধারণ ছুটি ঘোষণা করেছেন।



 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top