শ্রীবরদীতে ৬ ডাকাত আটক আহত ১

S M Ashraful Azom
0
শ্রীবরদীতে ৬ ডাকাত আটক আহত ১
রেজ্উাল করিম, শেরপুর প্রতিনিধি : শেরপুরের শ্রীবরদীতে ডাকাতি করতে গেলে ৬ ডাকাতকে আটক করে পুলিশের হাতে দিয়েছে জনতা। ঘটনাটি ঘটেছে রোববার দিবাগত রাত ১টার দিকে তাতিহাটি আইডিয়াল স্কুলের পাশে শ্রীবরদী হতে ভায়াডাঙ্গা সড়কের তাতিহাটি আইডিয়াল স্কুলের পাশে ব্রীজের ওপর। পৌর শহরের উত্তর বাজারের ব্যবসায়ী সুরুজ আলী বাড়ি যাবার পথে তার কাছ থেকে টাকা ছিনতাইয়ের সময় এ ঘটনা ঘটে। আটকরা হলো, উপজেলার মামদামারী গ্রামের দুলাল মিয়ার ছেলে হানিফ (২৩), ইন্তাজ আলীর ছেলে বেলাল (২২), আব্দুল হাইয়ের ছেলে আঃ রশিদ (২২), উকিল মিয়ার ছেলে ফিরোজ (২১) নুর হোসেনের ছেলে দেলোয়ার (২০) ও ঝালোপাড়া গ্রামের রফিকুলের ছেলে হৃদয় (২০)। এ ব্যাপারে শ্রীবরদী থানায় ডাকাতি মামলা হয়েছে।

জানা যায়, শ্রীবরদী উত্তর বাজারের সুরুজ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী সুরুজ আলী রোববার দিবাগত রাত ১টার দিকে দোকান বন্ধ করে দোকানের বিক্রিত টাকা নিয়ে পাশের দোকানদার লাবলু মিয়ার সাথে হেটে বাড়ির দিকে আসছিল। এ সময় তাতিহাটি আইডিয়াল স্কুলের পাশে শ্রীবরদী হতে ভায়াডাঙ্গা সড়কের ব্রীজের উপর পৌঁছলে ৬ ডাকাত তাদের আক্রমণ করে। এ সময় ডাকাতরা তাদেরকে মারপিট করে সুরুজ আলীর কাছে থাকা ৫ লক্ষাধিক টাকাসহ একটি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। পরে সুরুজ আলী মোবাইল ফোনে বিষয়টি আশে পাশের লোকজনকে খবর দিলে এলাকাবাসী চারদিক থেকে ডাকাতদের ঘিরে ফেলে। এসময় ডাকাতের ছুরিকাঘাতে আটাকান্দা গ্রামের হাছেন আলীর ছেলে ফকির আলী (২৫) গুরুতর আহত হয়। এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ ধানক্ষেত থেকে তিন জনকে আটক করে। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাতেই অভিযান চালিয়ে বিভিন্ন জায়গা থেকে অপর ৩ জনকে আটক করে। এসময় রক্তমাখা একটি ছুরি ও কিছু টাকাসহ ব্যাগটি উদ্ধার করা হয়। পরে আহত ফকির আলীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী শ্রীবরদী পৌরসভার সাবেক কাউন্সিলর শাহ আলম বলেন, ডাকাতির খবর পেয়ে আমি এলাকাবাসীদের নিয়ে ৩ ডাকাত আটক করিন। এসময় ডাকাতের ছুরিকাঘাতে ফকির আলী (২৫) গুরুতর আহত হয়। শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে এ প্রতিনিধিকে জানান, রাতেই অভিযান চালিয়ে ৬ জনকে আটক করা হয়েছে। এব্যাপারে থানায় একটি মলার হয়েছে। আজ সোমবার জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম পিপিএম ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। আটকদের কোর্টে সোপর্দ করা হয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top