ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘খ’ ইউনিটের ফল আজ

S M Ashraful Azom
0
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘খ’ ইউনিটের ফল আজ
সেবা ডেস্ক: ঢাবি’র ২০১৯-২০ শিক্ষাবর্ষে কলা অনুষদভুক্ত ‘খ’ ইউনিটের অধীনে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার ফল প্রস্তুত করা হয়েছে। আজ রোববার এ ফল প্রকাশ করা হবে বলে বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে।

আগামীকাল বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি অফিসে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান আনুষ্ঠানিকভাবে এ ফল ঘোষণা করবেন। বেলা ১টার দিকে এ ফল ঘোষণা করা হবে।

বিশ্ববিদ্যালয়ের জন সংযোগ কর্মকর্তা মাহমুদ আলম বলেন, ‘ রোববার খ-ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে। উপাচার্য স্যার অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।’

বিশ্ববিদ্যালয়ের ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয় গত ২১ সেপ্টেম্বর। সে হিসেবে পরীক্ষার পর প্রায় তিন সপ্তাহ পার হয়েছে। অবশ্য ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত ‘গ’ ইউনিটের ফল প্রকাশ করা হয় পরীক্ষার ১৪ দিন পর।

উল্লেখ্য, ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও ক্যাম্পাসের বাইরে মোট ৭২টি কেন্দ্রে অনুষ্ঠিত হয়। এ বছর ‘খ’ ইউনিটে দুই হাজার ৩৭৮টি আসনের জন্য ভর্তিচ্ছু আবেদনকারীর সংখ্যা ছিল ৪৫ হাজার ১৮জন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top