ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে লণ্ডভণ্ড সাতক্ষীরা

S M Ashraful Azom
0
ঘূর্ণিঝড় বুলবুলে লণ্ডভণ্ড সাতক্ষীরা
সেবা ডেস্ক: ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে লণ্ডভণ্ড হয়ে গেছে সাতক্ষীরার উপকূলীয় শ্যামনগর উপজেলা। রোববার ভোর থেকে সাতক্ষীরায় ঝড়ো হাওয়া। ঝড়ে উপজেলার কয়েকটি ইউপির ঘরবাড়ির ব্যাপক ক্ষতি হয়েছে। কাঁচা ঘরবাড়ি, সড়ক, গাছপালা উপড়ে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। মাছের ঘের ভেসে গেছে। এখনো উপকূলে চলছে বুলবুলের তাণ্ডব।

উপকূলীয় শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালীনি ইউপির চেয়ারম্যান ভবতোষ মণ্ডল বলেন, ঝড়ে সবকিছু লন্ডভন্ড হয়ে গেছে। রাস্তাঘাটে গাছপালা পড়ে যোগাযোগ বিচ্ছিন্ন হয়েছে। মানুষের মাটির ঘরবাড়ি একটিও নেই। মানুষের মাছের ঘের ভেসে গেছে। বৃষ্টির সঙ্গে ঝড়ো হাওয়া ভোর থেকে শুরু হয়ে এখনো চলছে।

শ্যামনগরের গাবুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিএম মাসুদুল আলম জানান, ঝড়ে তার ইউপির ১৬ হাজার কাঁচা ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। সব মাছের ঘের ভেসে গেছে। বৃষ্টির পানিতে প্লাবিত হয়েছে বিস্তীর্ণ এলাকা। গাছপালা ভেঙে সড়ক বন্ধ হয়ে গেছে।

শ্যামনগর ইউএনও এম কামরুজ্জামান বলেন, ভোর থেকে শুরু হওয়া ঝড় ও বৃষ্টি এখনো চলছে। গাছপালা পড়ে সড়ক বন্ধ হয়ে গেছে। গাবুরা ও বুড়িগোয়ালীনি ইউপির কাঁচামাটির ঘরগুলো সব নষ্ট হয়ে গেছে।

তিনি আরো বলেন, ঝড় বৃষ্টি থামার পর বিস্তারিত জানা যাবে। এরপরই জরুরি মুহূর্তে যা যা পদক্ষেপ নেয়া যায় তা নেয়া হবে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top