শ্রীবরদীতে জেল হত্যা দিবস পালিত

S M Ashraful Azom
0
শ্রীবরদীতে জেল হত্যা দিবস পালিত
রেজাউল করিম, শেরপুর প্রতিনিধি : শেরপুরের শ্রীবরদীতে জেল হত্যা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে রবিবার (৩ নভেম্বর) উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে পৌর মার্কেটে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা ও দোয়া মাহফিল।

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি লিয়াকত হোসেন লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সাবেক ছাত্রলীগের সভাপতি ও পৌর মেয়র আবু সাইদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছালাহ উদ্দিন ছালেম, উপজেলা কৃষক লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল কাশেম, সাধারণ সম্পাদক বনিজ উদ্দিন, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক জাহিদুল ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম রোপন, সাবেক ইউপি চেয়ারম্যান আল আমিন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা সুজন রেজা, পৌর যুবলীগ নেতা শাহীনুর রহমান হৃদয় ও মোজাহিদ সরকার প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর যুবলীগ নেতা আবু হানিফ। পরে জাতীয় চার নেতার রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদমাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন শ্রীবরদী কামিল মাদ্রাসার প্রভাষক ও হাসপাতাল জামে মসজিদের ইমাম মাওলানা মো: খাদেমুল ইসলাম।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top