ধুনটে চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই

S M Ashraful Azom
0
ধুনটে চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই
রফিকুল আলম, ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় অনিক বাবু (২০) নামে এক চালককে চেতনানাশক ঔষধ মেশানো বিস্কুট খাইয়ে অচেতন করে তার ইজিবাইকটি ছিনতাই করেছে যাত্রীবেশী দূর্বৃত্তরা। অনিক বাবু সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার দূর্গতিয়াপাড়া গ্রামের বর্গাচাষী বাবলু ভুইয়ার ছেলে।

রবিবার দুপুরের দিকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অনিক বাবুর জ্ঞান ফিরে এসেছে। এ ঘটনায় অনিকের বাবা বাবলু ভুইয়া বাদী হয়ে শনিবার রাতে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। তবে ওই অভিযোগে অসামীদের নাম উল্লেখ নেই।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, অনিক বাবু স্থানীয় ভবানীপুর মুনসুর আলী বিএম কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী। লেখাপড়ার খরচ যোগাতে অনিক বাবু তার মামার ইজিবাইকটি চালায়। শনিবার দুপুরের দিকে অজ্ঞাত দুই যাত্রী অনিকের ইজিবাইকটি রিজার্ভ নিয়ে চিকিৎসার জন্য কাজিপুরের সোনামুখী বাজার থেকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌছে।

এরপর অপরিচিত ওই দুই যাত্রী চিকিৎসা কাজে বিলম্বের অজুহাত দেখিয়ে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে অনিকের ইজিবাইকে বসে অপেক্ষা করতে থাকে। এক পর্যায়ে অনিক বাবুকে কৌশলে চেতনানাশক ঔষধ মেশানো বিস্কুট খাইয়ে অচেতন করে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে ফেলে রেখে তার ইজিবাইকটি নিয়ে সটকে পড়ে যাত্রীবেশী ওই দুই ছিনতাইকারী। পরে স্থানীয় লোকজন অনিক বাবুকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। 

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, অভিযোগে পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে অনিকের চিকিৎসার খোঁজখবর নেওয়া হয়েছে। এ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top