কমান্ডো এবার নতুন মিশনে

S M Ashraful Azom
0
কমান্ডো এবার নতুন মিশনে
সেবা ডেস্ক: ভারত কাঁদবে। রক্ত অশ্রু ঝরবে অঝোড়ে। একটি বড় ধরনের গৃহযুদ্ধ হবে। আমি থাকি আর না থাকি।' ২৩ অক্টোবর প্রকাশিত 'কমান্ডো ৩'-এর একশ সাতাত্তর সেকেন্ডের ট্রেলরের শুরুটায় এমন এক কঠিন ও ভয়ানক হুমকি আসে। সেই হুমকি মোকাবিলা ও সমস্যাকে চিরতরে নির্মূল করতে আবির্ভূত হয় কমান্ডো করণ সিং ডোগরা ওরফে করণ। করণ চরিত্রে অভিনয় করেছেন বলিউডের অ্যাকশন হিরোখ্যাত স্টান সম্রাট বিদ্যুৎ জামওয়াল। ধর্ম-বর্ণ-গোষ্ঠীর ভেদাভেদ ভুলে একটি জাতিকে একত্রিত করার প্রয়াসে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি। সংকটময় পরিস্থিতিতে জাতির সুরক্ষায় বদ্ধপরিকর করণ ও তার সঙ্গী ইন্ডিয়ার ভাবনা রেড্ডি, ব্রিটিশ ইন্টেলিজেন্টের মল্লিকা সুদসহ ঊর্ধ্বতনরা। একটি জাতিকে হুমকির মুখে ফেলতে মরিয়া কিছু বিপথগামী। পর্দার আড়াল থেকে কলকাঠি নাড়ছে তারা। এ ভয়ংকর ছদ্মবেশী কারিগরদের খুঁজতে মরিয়া করণ ও তার দল। দুনিয়ার যে কোনো স্থানে যেতে প্রস্তুত তারা। নির্ভরযোগ্য সূত্র ইংল্যান্ডে তাদের অবস্থান খুঁজে পায়। ছোটে ইংল্যান্ডে।

ধরা পড়ে প্রাণঘাতী হামলার মূল হোতা। কিন্তু তার ভয় নেই আছে ঔদ্ধত্য। 'তিন ঘণ্টার মধ্যে আমি এখান থেকে নিরাপদে ফিরে যাব, তুমি কিছুই করতে; পারবে না।' এ শত্রু মোকাবিলায় জামওয়ালকে ব্যতিক্রমী মার্শাল আর্ট প্রদর্শন করতে দেখবে দর্শক। শত্রুদের ক্ষমা নেই, তাদের জন্য দয়া নেই, নেই কোনো আপসোস। এ যুদ্ধ সাহসীদের। আছে হুমকি, পাল্টা হুমকি, আছে মৃত্যুভয়, দুর্দান্ত সব স্টান্ট ও অ্যাকশনের টানটান উত্তেজনা দর্শকদের মাতিয়ে রাখবে পুরোটা সময়। ২০১৩ সালে শুরু হওয়া প্রথম সিনেমাতে তাকে ভালোবাসার জন্য, ২০১৭ সালে কালো টাকার জন্য এবং এবার দর্শক তাকে জাতির জন্য লড়াই করতে দেখবে। প্রকাশিত ট্রেলরে 'কমান্ডো ৩' থ্রিলিং ও অ্যাকশনের মিশেলে একটি শক্তিশালীরূপে ধরা দেয় দর্শকের কাছে। ইউটিউবে ইতোমধ্যে ৩০ মিলিয়ন ভিউয়ারস এটি দেখেছেন। দর্শকদের অপেক্ষার পালা শেষ হতে চলেছে। আদিত্য দত্তের পরিচালনায় ও বিপুল অমৃতলাল শাহের প্রযোজনায় আগামীকাল মুক্তি পাচ্ছে অ্যাকশন থ্রিলারধর্মী, কমান্ডো ৩ : হি ইজ ব্যাক সিনেমাটি। এটি কমান্ডো ফ্রাঞ্চাইজির তৃতীয় কিস্তি। প্রথম দুটি কমান্ডো সিরিজের সাফল্য নির্মাতা বিপুল অমৃতলাল শাহকে তৃতীয় এই সিনেমাটি নির্মাণে অনুপ্রেরণা জুগিয়েছে।

এই ছবিতে ইন্সপেক্টর ভাবনা রেড্ডি চরিত্রে অদাহ শর্মা, মল্লিকা চরিত্রে আঙ্গিরা ধর, বুরাক চরিত্রে গুলশান দেবিয়াহ, তাইমুর চরিত্রে অভিলাষ চৌধুরী, আরমান চরিত্রে সুমিত ঠাকুর, আলভীন চরিত্রে মার্ক বেনিংটন, আবীর চরিত্রে অথর্ব বিশ্বকর্মা, জাহীর চরিত্রে ফেরিয়ানা ওয়াঝের, রাজেশ তাইলাং, জেস কাউর, সারা পিটস অভিনয় করেছেন বিভিন্ন চরিত্রে। এই সিনেমাটির মধ্য দিয়েই আঙ্গিরা ধরের বলিউডের মূল ধারার চলচ্চিত্রে অভিষেক ঘটছে। সুখিন্দের সিং ও ভিকরম মনট্রুসের 'ইরাদে কর বুলান্দ', মান্নান শাহের সুরে আরিজিৎ সিং ও স্রুথি শশীধরনের 'আখিয়া মিলাভা', ফরহাদ ভিওয়ানদিওয়ালার 'তেরা বাপ আয়া' ও আনকিত তিওয়ারির 'মে ও রাত হো' গান চারটি দর্শকের ভালো লাগবে।

এর আগে দেভেন ভোযানির পরিচালনা ও বিপুল অমৃতলাল শাহর প্রযোজনায় কমান্ডো ২ : দ্য ব্ল্যাক মানি ট্রায়াল সফলতা পায়। এতে বরাবরের মতো প্রধান চরিত্রে বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে আদাহ শর্মা, এশা গুপ্তাসহ অনেকে অভিনয় করেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top