ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে ভোলায় সাত ঘর বিধ্বস্ত, আহত ১০

S M Ashraful Azom
0
ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে ভোলায় সাত ঘর বিধ্বস্ত, আহত ১০
সেবা ডেস্ক: বঙ্গোপসাগরে নিম্নচাপে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘বুলবুল’র প্রভাবে সৃষ্ট ঝড়ে ভোলার পৃথক উপজেলায় সাতটি ঘর বিধ্বস্ত হয়েছে। এতে ১০ জন আহত হয়েছেন।

শনিবার রাত সাড়ে ৯ টায় লালমোহনের পশ্চিম চর উমেদ ও চরফ্যাশনের ওসমানগঞ্জ ইউপিতে এ ঘটনা ঘটে। আহত ১০ জনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন-পশ্চিম চর উমেদের ওয়ার্ডের বাসিন্দা আব্দুর রশিদ মাল, তার ছেলে ইমরান ও তিশান।

ওই এলাকার বাসিন্দা মো. ইব্রাহীম জানান, রাত সাড়ে ৯টায় ঝড়ের সময় বিকট আওয়াজ শুনতে পাওয়া যায়। মুহূর্তের মধ্যে ওই এলাকার রশিদ মালসহ একই বাড়ির দুটি ঘর বিধ্বস্ত হয়। এ সময় বাড়ির গাছপালাও উপড়ে পড়ে যায়।

তিনি আরো জানান, একই সময় পাশের এলাকা চরফ্যাশনের ওসমানগঞ্জ ইউপির আব্দুল মোতালেব ও তার ছেলে মামুন এবং বিল্লালের ঘর বিধ্বস্ত হয়েছে। এছাড়া পাশের বাড়ির আব্দুল মনাফের বসতঘরটিও বিধ্বস্ত হয়ে যায়।

অপরদিকে লালামোহনির লর্ডহাডিঞ্জ ইউপির চরপেয়ারীমোহন এলাকায় ঘূর্ণিঝড়ে ঘর-বাড়ি বিধ্বস্ত হয়ে অন্তত পাঁচজন আহত হয়েছেন। তবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

লালামোহনের ইউএনও হাবিবুল হাসান রুমি জানান, লর্ডহাডিঞ্জ ইউপির রায়চাঁদ এলাকায় গাছ পড়ে একজন আহত হওয়ার খবর পেয়েছি। তবে বাকিদের খবর এখনো পাননি তিনি।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top