ইন্দুবালা মুক্তি পাচ্ছে ২৯শে নভেম্বর

S M Ashraful Azom
0
ইন্দুবালা মুক্তি পাচ্ছে ২৯শে নভেম্বর
সেবা ডেস্ক: ‘ইন্দুবালা গো, তুমি কোন আকাশে থাকো, জোৎস্না কারে মাখো, কার উঠোনে পড়ো ঝরিয়া, ডুবিয়া মরিলাম, মরিয়া ডুবিলাম, ডুবিয়া মরিলাম, মরিয়া ডুবিলাম, ইন্দুবালা গো, ইন্দুবালা গো’ জনপ্রিয় অভিনেতা ও কণ্ঠশিল্পী ফজলুর রহমান বাবুর গাওয়া এই গানটি নিয়ে সিনেমা নির্মাণ করেছেন জয় সরকার।

এই সিনেমায় ইন্দুবালার নায়ক হিসেবে আছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন আর ইন্দুবালা চরিত্রে অভিনয় করেছেন নবাগত পায়েল। ছবিতে আরও একজন নায়ক আছেন, তিনি হলেন আশিক চৌধুরী। ছবিটি গেল মে মাসে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। আগামী ২৯ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে ‘ইন্দুবালা’। বিষয়টি নিশ্চিত করেছেন এই ছবির নির্মাতা জয় সরকার।

জয় বলেন, ‘আমাদের ছবিটি দেখে প্রশংসা করেছিলেন সেন্সর বোর্ডের সদস্যরা। দর্শকদেরও পছন্দের ছবি হবে এটি। ২৯ নভেম্বর সারা দেশে মুক্তি পাচ্ছে আমাদের এই ছবি। সবাইকে ছবিটি হলে এসে দেখার অনুরোধ রইল।’ ছবির গল্প নিয়ে জয় বলেন,‘ইন্দুবালা গানটি অনুপ্রেরণায় সিনেমাটির গল্প তৈরি করেছি। তবে সিনেমায় থাকছে না এই গান। ইন্দুবালাকে নিয়ে নতুন গান রেখেছি এখানে।’ ইন্দুবালার গল্প লিখেছেন অভিনেতা মাসুম আজিজ। চিত্রনাট্য তৈরি করেছেন নির্মাতা নিজেই। প্রযোজনা করছে নাজ মাল্টিমিডিয়া। ছবিটিতে আরও অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, লুৎফর রহমান জর্জ, শামীমা নাজনিন ও  একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা শাহনুর।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top