সংসদ ভবনে হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
সংসদ ভবনে হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত
সেবা ডেস্ক: একাদশ জাতীয় সংসদের সরকারী হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির ১৬তম বৈঠক আজ ৪ নভেম্বর সোমবার জাতীয় সংসদ ভবনের কেবিনেট কক্ষে অনুষ্ঠিত হয়েছে বলে জানা গেছে।  বাসস

কমিটির সভাপতি মোঃ রুস্তম আলী ফরাজীর সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন- কমিটির সদস্য আবুল কালাম আজাদ, মোঃ আব্দুস শহীদ, মোঃ আফছারুল আমীন, মোঃ শহীদুজ্জামান সরকার, আহসানুল ইসলাম (টিটু), বেগম ওয়াসিকা আয়েশা খান এবং মোঃ জাহিদুর রহমান।

বৈঠক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের আওতাধীন কেন্দ্রীয় ঔষধাগার (সিএমএসডি), ঢাকা এবং বিএসএমএমইউ, ঢাকা ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ২০১২-১৩ অর্থ বছরের হিসাব সম্পর্কিত মহাহিসাব-নিরীক্ষক ও নিয়ন্ত্রকের বিশেষ অডিট রিপোর্ট ২০১৩-১৪ অর্থবছরের মোট ৮টি অডিট আপত্তির ৫৫ কোটি ৭৪ লক্ষ ৬৩ হাজার ৬২৯ টাকার বিষয়ে আলোচনা করা হয়। অডিট আপত্তিগুলোর বিষয়ে পিএ কমিটি একাদশ সংসদের ২য় বৈঠকে এবং এর অগ্রগতি পর্যালোচনার জন্য ৭ম বৈঠকে আলোচনা করে নির্দেশনা প্রদান করা হয়।

বৈঠকে ছয়টি অডিট আপত্তি পিএ কমিটি কর্ত্তৃক নির্দেশনার আলোকে যথাযথভাবে সম্পাদিত হওয়ায় কমিটি আপত্তিগুলো নিষ্পত্তির সুপারিশ করে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top