বাঁশখালীতে স্বপ্নকুঁড়ি মেধাবৃত্তি ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

S M Ashraful Azom
0
বাঁশখালীতে স্বপ্নকুঁড়ি মেধাবৃত্তি ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা
বাঁশখালী সংবাদদাতা : শিক্ষাবান্ধব ও সামাজ উন্নয়নমূলক সংগঠন 'স্বপ্নকুঁড়ি' এর উদ্যোগে মেধাবৃত্তি-১৮' এর বৃত্তিপ্রদান, শিক্ষাসামগ্রী বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠান পূর্ব বড়ঘোনা দারুল হিকমা ইসলামিয়া দাখিল মাদরাসা চত্বরে সম্পন্ন হয়েছে।

স্বপ্নকুঁড়ির প্রধান উপদেষ্টা অধ্যক্ষ আরিফ উল্লাহ'র সভাপতিত্বে, চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুহাম্মদ ইমরানুল কবির'র পরিচালনায় অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন বাঁশখালী উপজেলার সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ জহিরুল ইসলাম। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ইন্টারন্যাশনাল ইংলিশ স্কুলের প্রিন্সিপাল আসাদুল্লাহ আদিল। অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন বাঁশখালী জেনারেল হাসপাতালের সিনিয়র ভাইস চেয়ারম্যান মোখতার হোসাইন, প্রতিধ্বনি সাহিত্য সংসদের চেয়ারম্যান আহসান উল্লাহ, স্বপ্নকুঁড়ির উপদেষ্টা রিদুয়ানুল হক, গন্ডামারা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির প্রমুখ।

মঙ্গলবার (২৬ নভেম্বর) অনুষ্ঠিত বৃত্তিপ্রদান ও সংবর্ধনা অনুষ্ঠানে ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত ৬জন শিক্ষার্থীকে ২ হাজার নগদ টাকা, সনদপত্র, স্কুল ব্যাগ, ক্রেস্ট ও শিক্ষাসামগ্রী প্রদান করা হয়। ১৩ জন সাধারণ গ্রেড প্রাপ্ত শিক্ষার্থীকে ৫শত নগদ টাকা, সনদপত্র, স্কুল ব্যাগ, ক্রেস্ট ও শিক্ষাসামগ্রী প্রদান করা হয়েছে।

স্বপ্নকুঁড়ি মেধা বৃত্তিতে অংশগ্রহণকারী প্রত্যেক প্রতিষ্টান থেকে অন্তত একজন করে 'প্রতিষ্টান ভিত্তিক মেধাতালিকায়' বৃত্তি প্রদান করা হয়েছে।

এসএসসি-দাখিলে গন্ডামারা ইউনিয়ন থেকে ৩জন জিপিএ-5 প্রাপ্ত সহ ৭৫ জন শিক্ষার্থী, জেএসসি-জেডিসিতে জিপিএ-5 প্রাপ্ত ১৪ জনকে ক্রেস্ট ও শিক্ষাসামগ্রীসহ  সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্টান সঞ্চালনায় ছিলেন স্বপ্নকুঁড়ির সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ইমরান হোসেন ইমু।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top