কেক কেটে পালিত হলো সাংবাদিক মিজান বিন তাহেরের জম্মদিন

S M Ashraful Azom
0
কেক কেটে পালিত হলো সাংবাদিক মিজান বিন তাহেরের জম্মদিন
আল জামিয়াতুল ইসলামিয়া জলদী মখজনুল উলুম বাঈঙ্গাপাড়া (বাঁশখালী বড় মাদরাসার) দাতা ও প্রতিষ্ঠাতা সদস্য (মোত্তয়াল্লী), দৈনিক আলোকিত বাংলাদেশ, দৈনিক মানবকন্ঠ ও সিভয়েস25.কম এর বাঁশখালী প্রতিনিধি তরুন সাংবাদিক মুহাম্মদ মিজান বিন তাহেরের ২৮ তম জন্মদিন ছিল গতকাল (১ নভেম্বর, শুক্রবার)। এ গতকাল শুক্রবার রাতে উপলক্ষে রাত ৮ টায় উপজেলার চাম্বলস্থ ফুলকলিতে বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজ সেবক ও চট্টগ্রাম অরবিট ক্রেডিট স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক লায়ন মোঃ আমিরুল হক ইমরুল এর আয়োজনে জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়।

এ সময় ১০নং চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবুল হক চৌধুরী, বাঁশখালী উন্নয়ন পরিষদের সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী, গন্ডামারা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ আলী হায়দার চৌধুরী আসিফ, দৈনিক সকালের সময় ও দৈনিক সাঙ্গুর স্টাফ রিপোর্টার সাংবাদিক সাঈফি আনোয়ারুল আজিম, তরুন আইনজীবি এডভোকেট সাজ্জাদ হোসেন তালুকদার, দৈনিক অধিকার ও সিটিজি সংবাদ ও সেবাহটনিউজের বাঁশখালী প্রতিনিধি শিব্বির আহমদ রানা, এস আলম অফিসের কর্মকর্তা মোঃ বেলাল উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী শাদাত হোসাইন, মোঃ বেলাল, ব্যবসায়ী মোঃ জাফর প্রমুখ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top