এবার ফাঁস হলো শ্যামল মাওলা-মাহার অন্তরঙ্গ ভিডিও

এবার ফাঁস হলো শ্যামল মাওলা-মাহার অন্তরঙ্গ ভিডিও
সেবা ডেস্ক: দেশের ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা শ্যামল মাওলা। তিনি নিয়মিত অভিনয় করছেন। সম্প্রতি জানা গেছে অভিনয়ের পাশাপাশি গোপন প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই অভিনেতা। প্রেমিকা মাহা শিকদারও একই অঙ্গনের বাসিন্দা। তাকেও টেলিভিশনের পর্দায় নিয়মিত দেখা যায়। প্রেমের সাগরে দুজন এতটাই বুঁদ হয়ে ছিলেন যে, নিজেদের অন্তরঙ্গ ভিডিও কখন যে হ্যাকারদের হাতে চলে গিয়েছে বুঝতে পারেননি এই প্রেমিক যুগল।

সতেরো সেকেন্ডের একটি ভিডিওতে দেখা গেছে শ্যামল মাওলা গভীর আবেগে মাহা শিকদারকে জড়িয়ে ধরে রেখেছেন। দুজন পরস্পরের প্রেমে মশগুল। মাহা শ্যামল মাওলার গালে ভালোবাসার চিহ্ন এঁকে দিচ্ছেন। মজার ছলেই ভিডিওটি করা হয়েছিল- দুজনের ব্যবহারেই বিষয়টি পরিষ্কার। যদিও এ ঘটনায় শ্যামল মাওলা এখন যথেষ্ট বিব্রত।

এ প্রসঙ্গে শ্যামল মাওলা বলেন, ‘আমি যার সঙ্গে রিলেশনশীপে আছি তার সঙ্গে একটা ফান ভিডিও ছিল- ওটা লিক হয়েছে। হ্যাকাররা হ্যাক করেছে। এটা একটা টিকটক ছিল। হ্যাক হয়ে ভিডিওটি অন্যদের দখলে চলে যায়। বিষয়টি নিয়ে আমি বিব্রত। এটা আসলে মজা করেই করেছিলাম। সিরিয়াস কোনো বিষয় নয়। এ পরিস্থিতিতে সবার সহযোগিতা কামনা করছি।’

শ্যামল মাওলা ও মাহা এরই মধ্যে একাধিক নাটকে অভিনয় করেছেন। ফেসবুকেও রয়েছে তাদের দুজনের একাধিক ছবি। সেসব ছবির অধিকাংশ ক্যাপশনে লেখা: ‘ফ্রেন্ড’ বা ‘বন্ধু’।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please