বকশীগঞ্জে মান সম্মত শিক্ষা বিষয়ে গণশুনানী অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে মান সম্মত শিক্ষা বিষয়ে গণশুনানী অনুষ্ঠিত
বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে “গণতান্ত্রিক সুশাসনে জনসম্পৃক্ত প্রতিষ্ঠানের অংশগ্রহণ” প্রকল্পের আওতায় কমিউনিটি পর্যায়ে সরকারি পরিষেবার কার্যকারিতায় মান সম্মত প্রাথমিক শিক্ষার বিষয়ে গণশুনানী সোমবার উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে , অক্সফ্যাম ও সিপিডির যৌথ অংশীদারিত্বে এবং উন্নয়ন সংঘের উদ্যোগে ওই গণশুনানী অনুষ্ঠিত হয়।

গণশুনানীতে প্রধান অতিথি ছিলেন ইউএনও আ.স.ম জামশেদ খোন্দকার।

উন্নয়ন সংঘ রি-কল ২০২১ প্রকল্পের সমন্বয়কারী জোৎস্মা আক্তারের সঞ্চালনায় এবং উপজেলা শিক্ষা কর্মকর্তা অরুনা রায় এর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ছানোয়ার হোসেন , উন্নয়ন সংঘের মানব সম্পদ বিভাগের পরিচালক জাহাঙ্গীর সেলিম, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম, সাইফুল ইসলাম, শিক্ষক আবুল কালাম আজাদ, সাবেক প্রধান শিক্ষক সাহাজ উদ্দিন, মোফাজ্জল হক আলম , সাবেক চেয়ারম্যান আবদুল মাজেদ, সিবিও সদস্য নাছিমা আক্তার কনা, সিবিও সদস্য শাহীনা বেগম , শাহ সুলতান।

গণশুনানীতে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাংবাদিক, শিক্ষক, অভিভাবক, ছাত্র-ছাত্রী, এসএমসি সদস্য, সিবিও সদস্যরা উপস্থিত অংশগ্রহণ করেন।
গণশুনানীতে ২৫ টি প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন সমস্যা নিয়ে মতামত তুলে ধরেন বক্তারা। এই উপজেলার প্রাথমিক শিক্ষার মান কিভাবে বৃদ্ধি করা যায় তা নিয়ে আলোচনা করা হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top