বাঁশখালীতে অগ্নিকান্ডে ৭ বসতঘর পুড়ে ছাই

S M Ashraful Azom
0
বাঁশখালীতে অগ্নিকান্ডে ৭ বসতঘর পুড়ে ছাই
শিব্বির আহমদ রানা, বাঁশখালী সংবাদদাতা, চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালীতে বসতঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ৭টি বসতঘরের সর্বস্ব পুড়ে যায়। ঘটনাটি ঘটেছে উপজেলার সরল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের জালিয়াঘাটা এডভোকেট আজিজুর রহমান প্রকাশ মুন্সি বাড়ীতে।

সোমবার (২ ডিসেম্বর) রাত সাড়ে ১২টায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে তাৎক্ষণিকভাবে চলে আসেন বাঁশখালী ফায়ার সার্ভিস ও পরে আনোয়ারা ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে বসতঘরের সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়। এ অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ ৪০ লক্ষাধিক টাকা ছাড়িয়ে যাবে বলে ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়।

ক্ষতিগ্রস্থ পরিবারের একজন মু. বেলাল উদ্দিন জানান, রাত অানুমানিক সাড়ে ১২টার দিকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে মৃত কালামের পুত্র নুর আহমদ, আব্দু ছত্তারের পুত্র নিয়াজুল হক ও সিরাজুল হক, হামিদুর রহমানের পুত্র ফরিদুল হক, মুন্সি মনিরুজ্জমানের পুত্র মুন্সি মু. আলী, খলিলুর রহমানের পুত্র ছৈয়দুল হক সহ আবুল হোসেনের পুত্র মাহফুযুল হক এর  বসতঘর পুড়ে যায়।

মাহফুযুল হকের বসতঘরের রান্নার চুলা থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করেছেন স্থানীয় প্রত্যক্ষদর্শীরা।

অগ্নিকাণ্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা লিটন বৈষ্ণব জানান, খবর পেয়ে বাঁশখালী ফায়ার সার্ভিসের লোকজন দ্রুত ঘটনাস্থলের দিকে রওয়ানা হয়। আনোয়ারা ফায়ার সার্ভিসও আমাদের সাথে যৌথভাবে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ঘটনাস্থল পরিদর্শন করেন, বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি ও বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার। এসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ পরিবারকে শীতবস্ত্র বিতরণ করা হয়। তাছাড়া ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে আর্থিক ক্ষতিপূরণ প্রদানের আস্বাস দেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top