বাংলাদেশের অগ্রগতি বিস্ময়কর: ভারতের প্রধানমন্ত্রী মোদি

S M Ashraful Azom
0
বাংলাদেশের অগ্রগতি বিস্ময়কর ভারতের প্রধানমন্ত্রী মোদি
সেবা ডেস্ক: বাংলাদেশের অভূতপূর্ব অগ্রগতিকে বিস্ময়কর বলে অভিহিত করেছেন প্রতিবেশী দেশ ভারত সরকারের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

রেইজিনা সংলাপে অংশ নিতে নয়াদিল্লিতে সফররত তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে বুধবার এক সাক্ষাতে এ কথা বলেন তিনি।

বৃহস্পতিবার তথ্য মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মীর আকরাম উদ্দীন আহম্মদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। খবর ইউএনবি'র

বিজ্ঞপ্তিতে বলা হয়, ড. হাছানের সঙ্গে আলাপকালে ভারতের প্রধানমন্ত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তার উষ্ণ শুভেচ্ছা পৌঁছে দেয়ার অনুরোধ জানিয়ে বলেন, ২০১৪ সাল থেকে বাংলাদেশের যে অভূতপূর্ব অগ্রগতি তিনি লক্ষ্য করছেন, তা আক্ষরিক অর্থেই বিস্ময়কর।

নরেন্দ্র মোদি ২০১৪ সালে অনুষ্ঠিত ষোড়শ সাধারণ নির্বাচনে ভারতীয় জনতা পার্টিকে (বিজেপি) নেতৃত্ব প্রদানের মাধ্যমে জয়লাভ করে ভারতের পঞ্চদশ প্রধানমন্ত্রী হিসেবে প্রথমবারের মতো শপথগ্রহণ করেন। পরবর্তীতে ২০১৯ সালের সাধারণ নির্বাচনেও জয়লাভের মাধ্যমে টানা দ্বিতীয় মেয়াদে ভারতের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেন তিনি।

নয়াদিল্লিতে চলমান রেইজিনা সংলাপে আগত বিশ্বের অন্যান্য দেশের মন্ত্রীদের সঙ্গে বুধবার সন্ধ্যায় সাক্ষাৎ করেন নরেন্দ্র মোদি। ভারত সফররত বাংলাদেশের তথ্যমন্ত্রীও এসময় প্রধানমন্ত্রীর কার্যালয়ে সাক্ষাতের আমন্ত্রণ পান।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top