ধুনটে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

S M Ashraful Azom
0
ধুনটে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম
রফিকুল আলম,ধুনট (বগুড়া): মাদক বিক্রয়ের ছবি ফেসবুকে প্রকাশের জের ধরে বগুড়ার ধুনট উপজেলা যুবলীগের সদস্য শাহা আলী সেখকে (৩২) কুপিয়ে জখম করেছে দুর্বিত্তরা। শাহা আলী ধুনট পৌর এলাকার পূর্ব ভরণশাহী গ্রামের ইমান আলীর ছেলে।

এ ঘটনায় আহত শাহা আলী বাদী হয়ে রোববার দুপুরের দিকে ধুনট থানায় একটি মামলা দায়ের করেছে। ওই মামলায় ধুনট পৌর এলাকার অফিসারপাড়ার গোলাম মুহিত চাঁনসহ  ৭ জনকে আসামী করা হয়েছে।

এই মামলার এজাহারভুক্ত আসামী ধুনট পৌর এলাকার অফিসারপাড়া গ্রামের ঠিকাদার জাহাঙ্গীর আলমের ছেলে রাকিব হাসান (২০) ও একই এলাকার মাদক কারবারি শাহাদৎ হোসেনের ছেলে তানভির হোসেনকে (২১) গ্রেফতার করেছে পুলিশ। রোববার বিকেলের দিকে ধুনট থানা থেকে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৫ডিসেম্বর রাতে ‘সবুজ ঘাস’ নামে ফেসবুক আইডি থেকে তানভির  হোসেনের বাবা শাহাদৎ হোসেনের ফেন্সিডিল বিক্রির ছবি পোস্ট করা হয়। ছবিতে দু’বোতল ফেন্সিডিল ক্রেতার হাতে তুলে দিচ্ছে শাহাদত হোসেন। অন্যহাতে সে ক্রেতার হাত থেকে এক হাজার টাকার একাধিক নোট গ্রহন করছে। এই ছবি ফেসবুকে ভাইরাল হওয়ার পর পুলিশি গ্রেফতার এড়াতে শাহাদত  হোসেন পলাতক রয়েছে।

এদিকে বাবার মাদক বিক্রয়ের ছবি ফেসবুকে ভাইরাল করার সাথে যুবলীগ নেতা শাহা আলী জড়িত রয়েছে বলে সন্দেহ করে তানভির। এ ঘটনার জের ধরে শনিবার রাতে শাহা আলীকে ধুনট বাজার থেকে কৌশলে উপজেলা ষ্টাফ কোয়ার্টার এলকায় নিয়ে যায় তানভির ও তার লোকজন। একপর্যায়ে তারা শাহা আলীকে কুপিয়ে জখম করে মাটিতে ফেলে রেখে যায়। এ সময় শাহা আলীর চিৎকারে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার পর থেকে মামলার অন্য আসামীরা পলাতক রয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, সংবাদ পেয়ে আহত শাহা আলীর চিকিৎসার খোঁজখবর নেওয়া হয়েছে। এ ঘটনার এজাহারভুক্ত ২ আসামীকে গ্রেফতার করে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top