হঠাৎ আলোকিত ইসলামপুরের আকাশ

S M Ashraful Azom
0
হঠাৎ আলোকিত ইসলামপুরের আকাশ
লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি: বিকট শব্দে  আতংক ছড়িয়ে পড়ে। এসময় পথচারি এবং ব্যবসায়ীদের এলোমেলো দৌড়াতে দেখা যায়।

তবে পরক্ষনেই জানা যায় জামালপুরের ইসলামপুরের আকাশে আতশবাজি হচ্ছে। তবে এরকম আতশবাজির কারনে অনেককেই আতংকিত হতে দেখা যায়। একসময় আতশবাজির কথা শুনে উৎসুক জনতার আতংক কে'টে যায় জ্বলে উঠলো হঠাৎ আলোকিত ইসলামপুরের আকাশ ! অনেকেই আতশবাজির এ ঘটনা মোবাইলে ধারন করতে শুরু করেন।
The sky of Islampur suddenly illuminated
শুধু ইসলামপুরে নয় আতশবাজির শব্দে অনেকেই সদর এলাকার আশপাশ থেকে ফোন দিয়ে খবর নেন, উপজেলায়  গো’লা’গো’লি হচ্ছে কিনা?
The sky of Islampur suddenly illuminated
খবর নিয়ে জানা যায়, মুজিব বর্ষ উপলক্ষ্যে এ আতশবাজির আয়োজন করা হয়। জামালপুরের ইসলামপুর মুজিব বর্ষ উদযাপনে উপজেলার জনতা মাঠে আতশ বাজীর আয়োজন করা হয়। উপজেলা প্রশাসন এই আনন্দ মূহুর্তের আয়োজন করে।
The sky of Islampur suddenly illuminated
এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জামাল আব্দুন নাছের বাবুল,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান, পৌর মেয়র  আঃ কাদের শেখ,ইসলামপুর কলেজের উপাদক্ষ ফরিদ উদ্দিন আহম্মেদ সহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও হাজারো দর্শক এ আনন্দঘন মুহুর্ত উপভোগ করেন।



 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top