গোপন সংবাদে অভিযান: বাঁশখালীতে ৮শত পিচ ইয়াবাসহ আটক ১

S M Ashraful Azom
0
গোপন সংবাদে অভিযান বাঁশখালীতে ৮শত পিচ ইয়াবাসহ আটক ১
শিব্বির আহমদ রানা, বাঁশখালী সংবাদদাতা, চট্টগ্রাম: মাদক বিরোধী অভিযান একটি চলমান পক্রিয়া। মরণঘাতক নেশা ইয়াবা ট্যাবলেট পাচারকারীরা দিনের পর দিন ভিন্ন কৌশল অবলম্বন করে বিভিন্ন রুট দিয়ে দেশের প্রত্যন্ত এলাকায় ছড়িয়ে দিচ্ছে নেশাজাত দ্রব্য। তবে পাচারকারীর দল যতই কৌশল অবলম্বন করুক না কেন আইনশৃংখলা বাহিনীও তাদের পাচার রোধ অভিযানের কৌশল পরিবর্তন করে আইনের আওতায় নিয়ে আসার প্রয়াস অব্যাহত রেখেছে।

চট্টগ্রাম-কক্সবাজারের বিকল্প রুট বাঁশখালীর প্রধান সড়কে প্রতিনিয়ত ধরা পড়ছে ছোটখাট ইয়াবার চালানসহ পাচারকারী দলের ছোটখাট সদস্য।

সোমবার (২০ জানুয়ারী) ১টা ৪৫ মিনিটে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদারের নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই দিপকের নেতৃত্বে একদল চৌকস পুলিশের টিম বাঁশখালী পৌরসভাস্থ উত্তর জলদী ৩নং ওয়ার্ড সংলগ্ন নিউ মদিনা হোটেলের ভিতর অভিযান চালিয়ে ৮শত পিচ ইয়াবা ট্যাবলেটসহ একজনকে হাতেনাতে আটক করেছে।

আটককৃত ব্যক্তি চকোরিয়া উপজেলার ফাসিয়াখালী গিয়াস উদ্দিন বাড়ীর দক্ষিণ পাড়ার ৯নং ওয়ার্ডের জাকির আহমদের পুত্র মো. মহিউদ্দিন (২৬)।

থানা সূত্রে জানা যায়, মু. মহিউদ্দিন বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নের বাণীগ্রামের মৃত ইসমাইল হোসেনের মেয়ে তসলিমা আক্তারকে বিয়ে করেন। বাঁশখালীতে তার শ্বাশুড় বাড়ী হওয়ার সুবাধে বাঁশখালী প্রধানসড়কে ইয়াবা ট্যাবলেট পাচার করে। ইয়াবা ট্যাবলেট বিক্রির খবর পেয়ে গোপন সংবাদে তাকে থানা পুলিশ আটক করেছে।

এ বিষয়ে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ মু. রেজাউল করিম মজুমদার দৈনিক অধিকার'কে বলেন- 'সোমবার গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। মাদক প্রচারের সাথে জড়িত থাকায় তদন্ত পূর্বক বিচারের আওয়াতায় আনা হবে। তাছাড়া তিনি আরো বলেন, বাঁশখালীতে মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে এবং মাদকের সাথে জড়িতদের কোনরকম ছাড় দেওয়া হবেনা। বাঁশখালীর প্রধান সড়কে ইয়াবা পাচার রোধে নিয়মিত তল্লাশী চৌকি বসানো হয়েছে। আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের  আবেদন করা হবে।'

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top