জামালপুরের অষ্টম শ্রেণির ছাত্র দুরন্ত বাউল গান গেয়ে ভাইরাল

S M Ashraful Azom
0
জামালপুরের অষ্টম শ্রেণির ছাত্র দুরন্ত বাউল গান গেয়ে ভাইরাল
সেবা ডেস্ক: জামালপুরের ইসলামপুর নেকজাহান সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র দুরন্ত ইসলাম শ্রাবণ।

দুরন্ত আমাদের জানান, ‘কুঁড়েঘর ও গানচক্র ব্যান্ডে আজিজুল হক ভাইয়া কিছু দিন আগে আমার পারসোনাল পেইজে একটা গান শুনেন। গানটি তার ভালো লাগলে আমাকে তিনি কুঁড়েঘর এবং গানচক্র ব্যান্ডের সাথে আড্ডা দেওয়ার জন্য হাতিরঝিলে আমন্তণ জানান। আমি আজিজুল ভাইয়ার আমন্তণে তার মা-বাবা এবং বড় ভাই মাসুদ রানাকে নিয়ে হাতিরঝিলে তাদের সাথে আড্ডা দিতে গিয়ে দুটি গান করি। স্মৃতি ধরে রাখতে গান দুটি আমার ভাইয়া রেকোটিং করে রাখেন। পরবর্তিতে বাউল স¤্রাট শাহ আবদুল করিমের ‘বন্ধুরে কই পাবো সগি গো’ গানটি আমার পারসোনাল পেইজে আপলোড করেন। গানটি আপলোড করার পরে গানটি বিভিন্ন ব্যাক্তি ডাউনলোড করে তাদের পেইজে ছাড়েন। গানটি কয়েকদিনের মধ্যে বিভিন্ন পেইজে ১০ লাখের বেশি মানুষ দেখেন। ১৭ জানুয়ারি কুঁড়েঘর ব্যান্ডের মূল ভোকাল তাসরিফ খান ভাইয়া তার পারসোনাল পেইজে গানটি ছাড়ালে রাতারাতি গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।’

আরও পড়ুন>> ‘দুরন্তের মিডিয়া জগৎ-এ আসার গল্প’

ছোট বয়সেই বহুমুখী প্রতিভার অধিকারী দুরন্ত। তার নামের সাথে কাজেরও অনেক মিল রয়েছে। যার নাটক গান অনেকের কাছেই প্রিয়। শিশুদের কাছে দুরন্ত বাহাদুর নামেই পরিচিত। বাহাদুর নামটি দুরন্ত টিভির ধারাবাহিক নাটক ‘মনের জাদুঘর’ এর তার অভিনয় করা একটি চরিত্রের নাম। দীপ্ত টিভির ধারাবাহিক নাটক সত্য-মন্ত্র দিয়ে তার মিডিয়ায় যাত্র শুরু। ইতিমধ্যে দুরন্ত বাংলালিংক, গ্রামীনফোন, মি. নুডলস সহ ৫টি অ্যাডে কাজ করেছেন। জলসাগর, চিট্যে ব্যাপারী সহ ৪টা টেলিফিল্ম, ৩টা ধারাবাহিক নাটক, ১০টা টিভি নাটক সহ বেশ কিছু টিভি সো করেছেন। ৩টি মুভিতে কাজ করেছে। বর্তমানে পরিচালক সৌরভ কুন্ডের একটি মুভিতে কাজ করছেন। মুভিতে তার চরিত্রটা একটু ব্যতিক্রমি। এছাড়াও মোশারফ করিমের সাথে ‘হ্যমিলিয়নের বাশিওয়ালা এখন ঢাকা’ নামে ১০৫ পর্বের একটি ধারাবাহিক নাটক করতেছে।

ঢাকা থাকলেও পড়াশুনে সে গ্রামের স্কুলেই করেন। ঢাকা একটা প্রায়ভেট স্কুলে ক্লাস ও কোচিং করে।
দুরন্ত আরো বলেন, বড় হয়ে আমার সিঙ্গার হওয়ার স্বপ্ন। ছোট বয়স থেকেই আমি গানের সাথে যুক্ত। মূলত গান থেকেই আমার মিডিয়ায় আসা।’

দুরন্ত অভিনয়ে পারদর্শী হওয়ায় অভিনয় জগতেই বেশি কাজ করার সুযোগ হয় তার। গানকে ধরে রাখতে দুরন্ত ছায়ানটে গানের ক্লাস সহ প্রতিদিন সকালে রেওয়াজ করছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top