ইসলামপুরে মোটর ও বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ইসলামপুরে মোটর ও বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১
লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুরে মটর সাইকেল ও বাইসাইকেলের মুখোমুখী সংঘর্ষে দেলু মিয়া (৩৫) নামে এক ইট ভাটার শ্রমিক নিহত ও গুরুতর আহত হয়েছেন আরও তিনজন।

শুক্রবার দুপুরে উপজেলার ইসলামপুর-দেওয়ানগঞ্জ মহাসড়কের মোশারফগঞ্জ এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত দেলু মিয়া দেওয়ানগঞ্জের সদর ইউনিয়নের খরমা গ্রামের মৃত সামছুল মিয়ার ছেলে। গুরুতর আহতরা হলেন, দেওয়াগঞ্জ উপজেলার উৎমারচর গ্রামের বাই সাকেল আরোহি মফিজল হকের ছেলে সুন্দর আলী(৪০) এবং মটর স্ইাকেল আরোহী আবুল হোসেনের ছেলে জামিল(২০) ও মটর স্ইাকেল আরোহী মোজাম্মেল হকের ছেলে সাইদি (৩০)।

এলাকাবাসী জানায়, সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার এক ইট তৈরীর কারখানা থেকে কাজ শেষ করে দেলু ও সুন্দর আলী বাইসাইকেল দিয়ে বাড়িতে ফিরছিল, অপরদিকে দেওয়ানগঞ্জ থেকে মোটর সাইকেল দিয়ে জামিল ও সাইদি ইসলামপুরে যাচ্ছিলেন।

পথে মোশারফগঞ্জ এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষে চার জনই গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক দেলু মিয়াকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজনকেই মায়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ইসলামপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন সড়ক দুর্ঘটনার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গুরুতর আহত হয়েছেন দুইজন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please