বাঁশখালী পৌরসভায় অগ্নিকান্ডে ৪ বসতঘর পুড়ে ছাই

S M Ashraful Azom
0
বাঁশখালী পৌরসভায় অগ্নিকান্ডে ৪ বসতঘর পুড়ে ছাই

শিব্বির আহমদ রানা, বাঁশখালী সংবাদদাতা: চট্টগ্রামের বাঁশখালীতে বসতঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের রুহুল্লা পাড়া জামালের বাপের বাড়ীতে। এ অগ্নিকান্ডে বসতঘরের ৪টি টিনের চালার সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়।

শুক্রবার (২১ফেব্রুয়ারী) ভোর ৪ টায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসেন বাঁশখালী ফায়ার সার্ভিসের টিম। ততক্ষণেই ৪ বসতঘরের সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়। দীর্ঘ ৪০ মিনিট স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

স্থানীয় ও প্রতক্ষদর্শী সূত্রে জানা যায়, এ অগ্নিকান্ডে সোলতান আহমদের পুত্র মু. কামাল ও মু. জামালের ২টি বসতঘর , মোস্তাফিজুর রহমান ও জসিম উদ্দীনের ২টি বসতঘর পুড়ে যায়।

বসতঘরের রান্নার চুলা বা বিদ্যুৎ শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করেছেন স্থানীয় প্রত্যক্ষদর্শীরা। তবে কেউ সঠিক বলতে পারছেনা কোথা থেকে আগুনের সুত্রপাত ঘটেছে।

ক্ষতিগ্রস্থ পরিবার সূত্রে জানা যায়, এ অগ্নিকাণ্ডে ক্ষয়-ক্ষতির পরিমাণ ১২  লক্ষাধিক টাকা ছাড়িয়ে যাবে।

অগ্নিকান্ডের খবর পেয়ে বাঁশখালী পৌরসভার মহিলা কাউন্সিলর রোজিনা সোলতানা তার ব্যক্তিগত পক্ষ থেকে ৪টি পরিবারকে ৮ হাজার টাকা প্রদান করেন।পরবর্তীতে পৌরসভার পক্ষ থেকে তাদের কে আর্থিক সহযোগীতা প্রধান করা হবে বলেও জানান তিনি।

বাঁশখালী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা লিটন বৈষ্ণব অগ্নিকাণ্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমার একটি টিম দ্রুত ঘটনাস্থলের দিকে রওয়ানা হয়। তারা আমাদেরকে ভুল ঠিকানা দেওয়ায় আমরা অন্য দিকে চলে গিয়েছিলাম। আমরা পরবর্তীতে ঘটনাস্থল পৌঁছানোর আগেই বসতঘরের সর্বস্ব পুড়ে যায়।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top