ঐতিহ্য অব্যাহত রেখে সংসদ এগিয়ে যাবে: স্পিকার শিরীন শারমিন

S M Ashraful Azom
0
ঐতিহ্য অব্যাহত রেখে সংসদ এগিয়ে যাবে স্পিকার শিরীন শারমিন
সেবা ডেস্ক: বাংলাদেশ সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ঐতিহ্যের ধারাকে অব্যাহত রেখে জাতীয় সংসদ এগিয়ে যাবে।
শনিবার নারায়ণগঞ্জের রূপগঞ্জে সুবর্ণগ্রাম রিসোর্ট অ্যান্ড অ্যামিউজমেন্ট পার্কে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয় আয়োজিত বার্ষিক বনভোজন -২০২০ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বনভোজনের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে বলেন, এ ধরনের আয়োজন নিজেদের মধ্যে আন্তরিকতা ও বন্ধুত্ব আরো সুদৃঢ় হয়। প্রতিবছর এ আয়োজন অব্যাহত থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।

স্পিকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক পরামর্শ ও নির্দেশনায় জাতীয় সংসদের কার্যক্রম পরিচালিত হচ্ছে। ঐতিহ্যের ধারাকে অব্যাহত রেখে জাতীয় সংসদ এগিয়ে যাবে।

ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশের সব অর্জন এসেছে। এ বছর জাতি মুজিববর্ষ-২০২০ উদযাপন করতে যাচ্ছে। জাতীয় সংসদ বিশেষ অধিবেশন, শিশু মেলাসহ বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে জাতীয় সংসদ জাতির পিতাকে গভীর শ্রদ্ধায় স্মরণ করবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী।

বার্ষিক বনভোজনে উপস্থিত ছিলেন- মো. নজরুল ইসলাম বাবু এমপি, সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব মো. জাফর আহমেদ খানসহ কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা। এ সময় প্রধান অতিথিকে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক এবং আওয়ামী লীগের অঙ্গ সংগঠনগুলোর নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে নেন।

প্রধান অতিথি ড. শিরীন শারমিন চৌধুরী সুবর্ণগ্রাম রিসোর্টে খাবারের আয়োজনে অতিথিদের দেখার জন্য বিভিন্ন মোড় ঘুরে ঘুরে দেখেন।

খাবারের পর ড. শিরীন শারমিন চৌধুরী এই পার্কের বিভিন্ন চিত্রগুলো পরিদর্শন করেন ও ছোট বাচ্চাদের সঙ্গে কুশল বিনিময় করেন।

পরে তিনি সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যদের পরিবেশিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

শেষে স্পিকার জাতীয় সংসদ সচিবালয়ের পরিচালক মো. তারিক মাহমুদ এর ‘নদীর ধারে’ এবং সহকারী বিতর্ক সম্পাদক মো. মনিরুজ্জামানে র ‘শতবর্ষে শতকাব্যে শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top