বাংলাদেশ পুলিশের এসআই নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ (ফলাফলসহ)

S M Ashraful Azom
0
বাংলাদেশ পুলিশের এসআই নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ (ফলাফলসহ)
সেবা ডেস্ক: বাংলাদেশ পুলিশের গত ২০১৯ সালের বহিরাগত ক্যাডেট এসআই (নিরস্ত্র) পদে নিয়োগের চূড়ান্ত ফলাফল গতকাল রোববার প্রকাশিত হয়েছে। পুলিশ সদর দফতরের রিক্রুটমেন্ট অ্যান্ড ক্যারিয়ার প্ল্যানিং-১ বিভাগের সহকারী মহাপরিদর্শক (এআইজি) তামান্না ইয়াসমিন স্বাক্ষরিত ফলাফলটি প্রকাশিত হয়।

এসআই (নিরস্ত্র) পদে নিয়োগের লক্ষ্যে অনুষ্ঠিত লিখিত এবং অ্যাপটিটিউড টেস্ট ও মৌখিক পরীক্ষার উত্তীর্ণদের মধ্যে এক হাজার ৪০২ জন প্রার্থীকে সিলেকশন বোর্ড সাময়িকভাবে সুপারিশ করেছে।

বহিরাগত ক্যাডেট এসআই (নিরস্ত্র) পদে প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও পুলিশ ভেরিফিকেশন ফরম পূরণের কার্যক্রম সংশ্লিষ্ট রেঞ্জ ডিআইজি'র মাধ্যমে সম্পন্ন করা হবে। রেঞ্জ ডিআইজি নির্বাচিত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও পুলিশ ভেরিফিকেশন ফরম পূরণের কার্যক্রম গ্রহণের জন্য স্থান নির্ধারণ করবেন এবং প্রার্থীদের যথাসময়ে অবহিত করবেন।

প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও পুলিশ ভেরিফিকেশন সম্পন্ন করার পর এক বছর মেয়াদি মৌলিক প্রশিক্ষণ গ্রহণ করতে হবে।

স্বাস্থ্য পরীক্ষায় যোগ্য ও সন্তোষজনক পুলিশ ভেরিফিকেশন প্রতিবেদন প্রাপ্তিসাপেক্ষে প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের বহিরাগত ক্যাডেট এসআই (নিরস্ত্র) হিসেবে মৌলিক প্রশিক্ষণ গ্রহণের জন্য বাংলাদেশ পুলিশ একাডেমি, সারদায় পাঠানো হবে। মৌলিক প্রশিক্ষণ সফলভাবে সম্পন্নকারী প্রার্থীদের শিক্ষানবিশ এসআই (নিরস্ত্র) হিসেবে নিয়োগ দেয়া হবে। শিক্ষানবিশ এসআই (নিরস্ত্র) হিসেবে যোগদানের তারিখ হতে দুই বছর চাকরিকাল সফলভাবে সম্পন্নের পর বিধি মোতাবেক স্থায়ী করা হবে।

ফলাফল দেখুন:
এসআই (নিরস্ত্র) পদে নিয়োগের চূড়ান্ত ফলাফল-১
এসআই (নিরস্ত্র) পদে নিয়োগের চূড়ান্ত ফলাফল-২
এসআই (নিরস্ত্র) পদে নিয়োগের চূড়ান্ত ফলাফল-৩
এসআই (নিরস্ত্র) পদে নিয়োগের চূড়ান্ত ফলাফল-৪
এসআই (নিরস্ত্র) পদে নিয়োগের চূড়ান্ত ফলাফল-৫

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top