সারাদেশের সকল জেলা-উপজেলায় হবে বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়: মন্ত্রী

S M Ashraful Azom
0
সারাদেশের সকল জেলা-উপজেলায় হবে বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় মন্ত্রী
সেবা ডেস্ক: বাংলাদেশের সকল জেলা ও উপজেলায় একটি করে বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় স্থাপন করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ সরকারের সমাজকল্যাণমন্ত্রী নূরুজ্জামান আহমেদ।

শনিবার দুপুরে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কলেজমোড়ে গোলাপ খাঁ প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধনের সময় এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, এ বছরেই প্রতি জেলায় একটি করে বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় স্থাপন করা হবে। পরবর্তীতে উপজেলাগুলোতেও একটি করে এ বিদ্যালয় স্থাপন করার প্রক্রিয়া চলছে।

জেলা ও উপজেলায় একাধিক বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় গড়ে ওঠা প্রসঙ্গে মন্ত্রী বলেন, যত্রতত্র বিদ্যালয় করা হলেও নীতিমালার বাইরে কোনো বিদ্যালয় সরকারি সুবিধা পাবে না। এসব প্রতিষ্ঠানের কোনো ভবিষ্যৎ নেই বলেও জানান তিনি।

গোলাপ খাঁ ট্রাস্টের সভাপতি অধ্যাপক রবিউল ইসলাম খানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- কুড়িগ্রাম- ১ আসনের এমপি আছলাম হোসেন সওদাগর, গোলাপ খা শিশু সদনের পরিচালক বিলকিছ আরা বানু, নাগেশ্বরী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক প্রধান প্রমুখ।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top