বিকিনি পরে সুইমিং পুলে উষ্ণতা ছড়ালেন ‘রাঙ্গা বউ’ ঋতুপর্ণা

বিকিনি পরে সুইমিং পুলে উষ্ণতা ছড়ালেন ‘রাঙ্গা বউ’ ঋতুপর্ণা
সেবা ডেস্ক: নিজের বয়সটাকে তিনি যেন বশ করে ফেলেছেন। তার সমসাময়িক নায়িকারা যখন বৌদি-মাসীর চরিত্রে সাইড রোল নিয়ে খুশি-খুশিতে অভিনয় করছে, সেখানে ওপার বাংলার ঋতুপর্ণা সেনগুপ্ত এখনো গ্ল্যামার কন্যা হয়ে হাজির হন ছবিতে। গল্পের প্রয়োজনে তাকে অল্প বয়সী নায়কদের সঙ্গেও রোমান্সও করতে দেখা যায়।

ক্যামেরার সামনে দাঁড়িয়ে নিজের বয়সটাকে যেন ভুলেই যান এই অভিনেত্রী। তবে সম্প্রতি তিনি ঝড় তুলেছেন সুইমিং পুলে একটি ছবিতে। যেখানে তাকে দেখা গেছে বিকিনিতে।

নিজের ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন ঋতু। সেখানে দেখা যাচ্ছে সুইমিং পুলের পাশে বসে রয়েছেন তিনি। পরনে নীল রঙের বিকিনি এবং স্রাগ। সেই ছবি শেয়ার করতেই ভাইরাল হয়েছে সেটি। ঋতুপর্ণার ওই ছবি দেখে, কেউ বলতে শুরু করেন, তিনি এখনও 'হট'। আবার কেউ বলতে শুরু করেন, এই বয়সে এখনও কীভাবে এত মোহময়ী রয়েছেন!

যদিও ঋতুপর্ণার ওই ছবি দেখে অনেকে সমালোচনাও শুরু করে দেন। তবে প্রশংসা বা সমালোচনা কোনো কিছুকেই বিশেষভাবে গায়ে মাখতে রাজি হননি ঋতুপর্ণা। তিনি রয়েছেন নিশ্চুপ।

এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে ঋতুপর্ণার নতুন ছবি ‘বিদ্রোহিনী’। এই সিনেমায় জিতু কমলের সঙ্গে স্ক্রিন শেয়ার করে প্রশংসিত হয়েছেন তিনি। তাকে দেখা যাবে বাংলাদেশের ‘জ্যাম’ নামের একটি ছবিতেও।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,