নির্ভীক সাংবাদিকতার মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে হবে

নির্ভীক সাংবাদিকতার মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে হবে
হাসান বাপ্পি,ঠাকুরগাঁও : সাংবাদিকরা সমাজের দর্পন। তাদের লেখনির মাধ্যমেই সমাজের নানা অসংগতিগুলো জনসম্মুখে উন্মোচিত হয়। তাই নির্ভীক সাংবাদিকতার মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য ঠাকুরগাঁওয়ের সকল সাংবাদিকদের প্রতি আহবান জানান বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

শনিবার সন্ধ্যায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের দ্বিতল ভবনের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। প্রায় ৫২ লক্ষ টাকা ব্যয়ে ঠাকুরগাঁও প্রেসক্লাবের দ্বিতল ভবনের নির্মাণ কাজ সম্পন্ন করা হয়।

রমেশ চন্দ্র সেন বলেন, আমি ঠাকুরগাঁওয়ের সকল সাংবাদিকদের সুখ-দু:খে পাশে আছি, থাকব সবসময়। সাংবাদিকদের কল্যাণে যতটুকু সম্ভব আমার দিক থেকে সহযোগিতা অব্যাহত থাকবে।

নির্ভীক সাংবাদিকতার মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য গণমাধ্যমকে এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে তরুণদের আরও সতর্ক হওয়ার জন্য আহবান জানান তিনি।

ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ সাদেক কুরাইশী, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সহ-সভাপতি অ্যাডভোকেট তোজাম্মেল হক, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, সদর থানার ওসি তানভিরুল ইসলাম, জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সদস্য ও ডেইলি স্টার পত্রিকার জেলা প্রতিনিধি কামরুল ইসলাম রুবায়েত। অনুষ্ঠানে জেলার ইলেকট্রনিক, প্রিন্ট, অনলাইন সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,