রৌমারীতে কুপিয়ে সাড়ে ৪ লাখ টাকা ছিনতাই

S M Ashraful Azom
0
রৌমারীতে কুপিয়ে সাড়ে ৪ লাখ টাকা ছিনতাই
রৌমারী প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় শহিদুল ইসলাম নামের রাহুল, বিডি, গোল্ডেন ও ডেকো এই চারটি কোম্পানির ডিলার ব্যবসায়ীকে কুপিয়ে প্রায় ৪ লক্ষ ৭০ হাজার টাকা ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকেলে উপজেলার ঠনঠনিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত শহিদুলকে রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, শহিদুলের অবস্থা আশংঙ্কাজনক। এ বিষয়ে রৌমারী থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার কড়াইকান্দি এলাকার কদম আলীর সাথে ঠনঠনিপাড়া গ্রামের আলিম উদ্দিনের (৫৫) সঙ্গে দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিরোধ চলছিল। এরই জের ধরে শুক্রবার বিকেলর দিকে কদম আলীর ছেলে শহিদুল ইসলাম  ব্যবসায়ীক কাজে রৌমারী বাজারে যাওয়ার সময় আলিম উদ্দিনসহ ১৫/২০ জনের একটি সংঘবদ্ধ দল তার উপর অতর্কিত ভাবে হামলা চালায়। এতে ধারারো অস্ত্রের কোপে গুরুতর আহত হন শহিদুল। পরে তাকে রৌমারী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেন।

এদিকে শহিদুল আহত হওয়ার পর তার টাকার ব্যাগটি ছিনতাই করা হয়। ব্যাগে ৪ লাখ ৭০ হাজার টাকা ও একটি স্মার্ট ফোন ছিল বলে মামলার বাদি জানিয়েছেন। এ ঘটনায় আহত শহিদুলের বড় ভাই চাঁন মিয়া ১৬ জনের নাম উল্লেখ করে ওইদিন রাতেই রৌমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top