মেলান্দহে জননী বাংলা সাহিত্য সংসদের আত্মপ্রকাশ

S M Ashraful Azom
1
মেলান্দহে জননী বাংলা সাহিত্য সংসদের আত্মপ্রকাশ


জামালপুর সংবাদদাতা: জামালপুরের মেলান্দহে জননী বাংলা সাহিত্য সংসদের আত্মপ্রকাশ উপলক্ষে ২অক্টোবর বিকেল ৫টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। হাজরাবাড়ি বাজারস্থ পল্লীকণ্ঠ আঞ্চলিক কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন-আদ্রা আঃ মান্নান উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক কবি ফরহাদ হোসেন ফুরাত। হাজরাবাড়ি সিরাজুল হক ডিগ্রি কলেজের প্রভাষক মাসুদুর রহমান সুমন হাজারি উদ্ধোধনী বক্তব্য রাখেন। প্রধান অতিথির বক্তব্য রাখেন-মাদারগঞ্জ সাহিত্য সংসদের প্রতিষ্ঠাতা-পল্লীবানী ও পল্লীর আলো পত্রিকার প্রতিষ্ঠাতা-সম্পাদক প্রকাশক এএফএম মাহবুবুর রহমান। প্রধান আলোচক ছিলেন-দৈনিক ইত্তেফাক-নিউ নেশনের সংবাদদাতা, সৈকত সাহিত্য সংসদের প্রতিষ্ঠাতা পরিচালক এবং মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাহ্ জামাল। 
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-আদ্রা আঃ মান্নান উচ্চ বিদ্যালয়ের শরিরচর্চা শিক্ষক-স্কাউটস লিডার ফরহাদ হোসেন, দেওলাবাড়ি সাহিত্য প্রবাহ’র প্রতিষ্ঠাতা-সম্পাদক কবি হাবিবুর রহমান, ডা. নূরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক আবু সাইদ, জননী বাংলা সাহিত্য সংসদের প্রতিষ্ঠাতা শাকিল আহম্মেদ এবং কার্যনিবাহী সদস্য হাফেজ  মোতসিম বিল্লাহ প্রমুখ। 
সভায় শাকিল আহাম্মেদকে সভাপতি, আমিনুর ইসলামকে সাধারণ সম্পাদক করে ২৮ সদস্যের কমিটি করা হয়। সভায় সাহিত্যের অগ্রযাত্রা-গুরুত্ব এবং বাস্তবতার উপর গুরুত্বারোপের মধ্য দিয়ে সাংবাদিক শাহ্ জামাল রচিত মা-মাটির কষ্ট বই সরবরাহের মাধ্যমে নবাগত কমিটিদের বরণ করা হয়।


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

1Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top