আঃ রহিম কে সভাপতি পদে দেখতে চান এলাকাবাসী

আঃ রহিম কে সভাপতি পদে দেখতে চান এলাকাবাসী


লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ সারা দেশে সাংগঠনিক অবকাঠামো জোরদার করার লক্ষে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলাদেশ আ’লীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দ্দেশে কেন্দ্রীয় থেকে শুরু করে তৃণমূল পর্যায়ে কমিটি গঠন প্রক্রিয়া শুরু হয়েছে। সারা দেশের ন্যায় ইসলামপুর উপজেলার প্রতিটি ইউনিয়নের সাংগঠনিক কাঠামো জোরদার করার লক্ষে জেলা ও উপজেলা আওয়ামী লীগ ইউনিয়ন সম্মেলন চলমান রয়েছে। তারই ধারাবাহিকতায় আগামী ২১অক্টোবর ইউনিয়ন আ’লীগের নতুন কমিটি গঠন হতে যাচ্ছে। ইতোমধ্যে দলীয় পদে নাম লিখাতে এমনকি পদ পদবী পাওয়ার আশায় অনেকেই দৌড়ঝাপ শুরু করেছেন। বসে নেই গোয়ালের চর ইউনিয়নের বর্তমান কমিটির সাধারণ সম্পাদক মোঃ আঃ রহিম। আঃ রহিমকে গোয়ালের চর ইউনিয়নবাসী আওয়ামীলীগের সভাপতি পদে দেখতে চান এলাকাবাসী। তিনি এলাকার আওয়ামীলীগ পরিবার ও নেতাকর্মীদের সমর্থনে সভাপতি প্রতিদ্বন্দিতা করতে সবার দোয়া প্রার্থী হয়েছেন। 
এলাকাবাসী জানান- বাপ দাদার অনুস্ারী হয়ে তিনি ১৯৮৬সালে গোয়ালের ইউনিয়নের ছাত্রলীগের রাজনীতি শুরু করেছিলেন। সেই সময়ে ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছেন। এরপর তিনি ২০০১সাল হতে ইউনিয়নের যুবলীগের দুইবার সাংগঠনিক সম্পাদক পদে দীর্ঘ দিন দায়িত্ব পালন করেছেন। ২০০৭সাল হতে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দ্বায়িত্ব পালন করেছেন। ২০১৫সাল থেকে অধ্যবদি পর্যন্ত ই্উনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি গোয়ালেরচর ইউনিয়নের আওয়ামী লীগের একজন একনিষ্ঠ কর্মী ও সংগঠক। গোয়ালেরচর ইউনিয়ন আওয়ামী লীগকে সুসংগঠিত করে আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি মহোদয়ের তিন তিন বার গোয়ালেরচর ইউনিয়নে নৌকা বিজয়ী করেন। তিনি একজন কর্মী বান্ধব সাধারণ সম্পাদক। গোয়ালেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব সফলভাবে পালন করেছেন। তারা আসন্ন সম্মেলনে মোঃ আঃ রহিমকে গোয়ালেরচর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি পদে দেখতে চান। 
আঃ রহিম বলেন- ইউনিয়ন আ’লীগের সভাপতি পদের দায়িত্ব দেয়া হলে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলাদেশ আ’লীগের সভাপতি দেশরতœ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা বিনিমানে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে আধুনিক মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয় নিয়ে দলকে সুদৃঢ় করতে এবং উপজেলা আ’লীগের সভাপতি,ইসলামপুর উন্নয়নের রূপকার স্থানীয় সংসদ সদস্য আলহাজ ফরিদুল হক খান দুলাল তার হাতকে আরো শক্তিশালী করতে তার প্রচেষ্টা অব্যাহত রাখবেন। এ সময় তিনি আসন্ন সম্মেলনে ইউনিয়নবাসি তথা সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন। 


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops