ইউটিউবারের বিরুদ্ধে ৫০০ কোটি রুপির মানহানির মামলা অক্ষয়ের

ইউটিউবারের বিরুদ্ধে ৫০০ কোটি রুপির মানহানির মামলা অক্ষয়ের


সেবা ডেস্ক: এক ইউটিউবারের বিরুদ্ধে ৫০০ কোটি রুপির মানহানির মামলা করলেন ভারতের সিনেমা ইন্ডাষ্ট্রি বলিউডের জনপ্রিয় তারকার অক্ষয় কুমার। ভারতীয় গণমাধ্যম জানায়, বিহারের রশিদ সিদ্দিকী নামক ইউটিউবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে এ বলিউড তারকার নাম জড়িয়ে সোশ্যাল মিডিয়ায় কয়েকটি পোস্ট  করেন। এ কারণে গত ৪ মাসে প্রায় ১৫ লাখ রুপির বেশি উপার্জন করেছেন রশিদ। একই সঙ্গে তার সাবস্ক্রাইবার সংখ্যাও বেড়ে ২ লাখ থেকে এক লাফে ৩ লাখে গিয়ে দাঁড়ায়।

পুলিশ এই ইউটিউবারকে মানহানি, উদ্দেশ্যপ্রণোদিত অপমান ও মিথ্যা খবর ছড়ানোর অভিযোগে একবার গ্রেফতার করেছিল। তবে আদালত তার আগাম জামিন মঞ্জুর করেছে।

রশিদ সিদ্দিকী মুম্বাই পুলিশ, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরে ও অক্ষয় কুমারের বিরুদ্ধে একাধিক পোস্ট করেন। সেই পোস্টগুলো প্রায় লাখের ওপর ভিউ পায়। এ নিয়ে শিবসেনা দলের আইনজীবী ধর্মেন্দ্র মিশ্র ইতিমধ্যেই রশিদের বিরুদ্ধে মামলা করেছেন।

রশিদ ইউটিউবে জানান, সুশান্তর মৃত্যু নিয়ে মুম্বাই পুলিশ ও আদিত্য ঠাকরের সঙ্গে গোপন বৈঠক করেন এবং সুশান্তর প্রেমিকা রিয়া চক্রবর্তীকে কানাডায় পৌঁছে দেয়ারও পরিকল্পনা করেন অক্ষয়।

আরো জানান, সুশান্ত ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ ছবিতে মুখ্য চরিত্র পাওয়ায় অক্ষয় খুশি ছিলেন না।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।