পলাশবাড়ীতে মেয়র প্রার্থী আবু বকর প্রধানের মনোনয়ন দাখিল

পলাশবাড়ীতে মেয়র প্রার্থী আবু বকর প্রধানের মনোনয়ন দাখিল


আশরাফুল ইসলাম গাইবান্ধা :: গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত নৌকা মার্কার প্রার্থীকে জয়ী করতে ঐক্যবদ্ধ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। পৌর নির্বাচনের মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে মনোনয়নপত্র জমাদানকালে সেই কথার প্রমাণ দিলেন উপজেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীরা । এদিন সকাল হতে রাত পর্যন্ত পলাশবাড়ী পৌরসভায় পরিস্থিতি ছিলো উৎসব মুখর সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত পলাশবাড়ী থানা পুলিশের ওসি মাসুদুর রহমানের চৌকষতায় আইন শৃংখলাবাহিনীর অবস্থানের ফলে শান্তিপূর্ন পরিবেশে প্রার্থীগণ মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এ দিন বিকালে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধান তার মনোনয়নপত্র জমা দেন । মনোনয়নপত্র জমাদান কালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ,আলী রেজা মোস্তফা গোলাপ,শহিদুল ইসলাম বাদশা,সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম ,ফিরোজ কবির সুমন,আওঅমীলীগ নেতা বাবলু মাষ্টার ,হারুনার রশিদ,আতোয়ার রহমান,এসএম ফজলে রাব্বী, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক স্থানীয় এমপির ছোটভাই আমিনুল ইসলাম পাপুল,উপজেলা যুবলীগের সহ সভাপতি আবু মুসা সুমন,সাধারণ সম্পাদক তুষার সরকার বাবু,যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক,জাতীয় শ্রমিকলীগের সভাপতি আবুল কালাম আজাদ সাবু,সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সদস্য মাহমুদুজ্জামান প্রান্ত,সাবেক ছাত্রলীগ নেতা তৌফিক আহম্মেদ শাওন,মৎস্যজীবীলীগের সভাপতি রাসেল,সাধারণ সম্পাদক আনিছুরসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

মনোনয়ন পত্র জমাদান শেষে সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তরে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আবু বকর প্রধান বলেন,মানুষ নৌকার পক্ষে আছে থাকবে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এমপি আমাকে নৌকা দিয়েছেন এই এলাকার উন্নয়নে সঠিকভাবে ভুমিকা পালন করতে এবং মহাসড়কের পাশে দীর্ঘস্থায়ী সুপরিকল্পিত উন্নত নাগরিক সুবিধাবেষ্টিত সুন্দর নগরী গড়তে । নেত্রীর উন্নয়ন মহাপরিকল্পনায় পলাশবাড়ীকে সংযুক্ত করতে হলে নৌকার বিকল্প নাই । আমি বিশ্বাস করি মানুষ উন্নয়নের পক্ষে, মানুষ এখন নৌকার পক্ষে। তিনি আরো বলেন ,আপনারা জানেন আমি দীর্ঘ সময় ধরে রাজনীতির মাঠে থেকে এই উপজেলার মানুষের পাশে দাড়িয়েছি তারা আমাকে চিনে ও জানে । এছাড়াও নবগঠিত পৌরসভায় ৮ মাস পৌর প্রশাসক হিসাবে দায়িত্ব পালন করাকালে করোনা কালিন সময়ে পৌরবাসীর পাশে দাড়িয়েছি এবং পৌরসভা পরিচালনা করে স্থানীয় নানা দূর্ভোগ রোধের পদক্ষেপ গ্রহন করেছি। আগামী নির্বাচনে আমি শতভাগ আশাবাদি বিপুল ভোটের ব্যবধানে নৌকার জয় হবেই ইন্নশাআল্লাহ ।

উল্লেখ্য , পলাশবাড়ী পৌর নির্বাচনে গতকাল  ১৫ নভেম্বর রবিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মনোনয়ন পত্র দাখিল করেছেন সম্ভব্য মেয়র,কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীগণ। এ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন পর্যন্ত মেয়র পদে আওয়ামীলীগের আবু বকর প্রধান , বিএনপির আবুল কালাম আজাদ , জাতীয়পার্টির মজিবর রহমান,স্বতন্ত্র ভাবে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী গোলাম সরোয়ার প্রধান বিপ্লব,স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান ইসলাম,স্বতন্ত্র আমিনুল ইসলাম দুদু সহ মেয়র পদে ৬ জন ও কাউন্সিলর পদে ৮৯ জন,সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ২২ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। আজ শেষ দিনে উৎসব মুখর পরিবেশে প্রার্থীরা নিজ নিজ দলীয় সমর্থকদের নিয়ে উপজেলা নির্বাচন অফিসে উপস্থিত হয়ে মনোনয়নপত্র দাখিল করেন। উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটানিং অফিসার শাহিনুর আলম প্রার্থীদের মনোনয়ন পত্র গ্রহন করেন। পৗর নির্বাচনে মোট নারী পুরুষ ভোটার রয়েছে ৩১ হাজার ৬ শত ২ জন। এদের মধ্যে নারী ভোটার রয়েছে ১৬ হাজার ২ শত ৬৮ জন, পুরুষ ভোটার রয়েছে ১৫ হাজার ৩ শত ৩৪ জন। আগামী ১৭ নভেম্বর যাচাই বাছাই ,২৩ নভেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন,২৪ নভেম্বর প্রতিক বরাদ্দ, আগামী ১০ ডিসেম্বর  পৌর সভার ১৬ টি কেন্দ্রে নির্বাচনের ভোট গ্রহন ।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।