পুরুষ দিবসে স্বামীর ওপর অত্যাচার করলেন মাধুরী!

S M Ashraful Azom
0
পুরুষ দিবসে স্বামীর ওপর অত্যাচার করলেন মাধুরী!


সেবা ডেস্ক: জনপ্রিয় একটি নাম, মাধুরী দীক্ষিত। এই নামটাই বলে দেয় তার পরিচয়। ৮০র দশক থেকে শুরু করে ৯০-এর দশক তিনি একাই মাতিয়ে রেখেছিলেন ভারতের সিনেমা ইন্ডাষ্ট্রি বলিউড। কার সঙ্গে অভিনয় করেননি তিনি। শাহরুখ খান, আমির খান হোক বা মিঠুন চক্রবর্তী সকলের সঙ্গেই পাল্লা দিয়ে অভিনয় করেছেন। বলতে গেলে সব নায়করাই মাধুরীর সঙ্গে অভিনয় করার জন্য অপেক্ষায় থাকতেন। 
শাহরুখ খান তো একবার বলেই দিয়েছিলেন, মাধুরীর সঙ্গে অভিনয় তার স্বপ্ন। তবে মাধুরী শুধু দক্ষ অভিনেত্রীই নন, তিনি খুব বড় ডান্সার। নাচ দিয়েই শুরু করেছিলেন ক্যারিয়ার। ছোট থেকেই নাচের প্রতি তার ভালোবাসা ছিল।

তবে মাধুরীকে বেশ কয়েক বছর আর সেভাবে অভিনয় করতে দেখা যায় না। তিনি এখন ব্যস্ত স্বামী ও সংসার নিয়ে। মাধুরীর দুই ছেলে। করোনার সময় তারা এক সঙ্গেই সময় কাটাচ্ছেন। তবে মন ভালো রাখতে মাঝে মধ্যেই দেখা গিয়েছে বাড়ির বিভিন্ন কাজে। কখনো তবলায় ছেলে সঙ্গে নাচছেন তিনি, আবার কখনো নিজের মায়ের জন্মদিন পালন করছেন। এসব কিছুই মাধুরী তার ইনস্টাগ্রামে পোস্ট করেন। এমনকি গান গাইতেও দেখা গিয়েছে তাকে।

তবে কখনো কিছু রান্না করতে দেখা যায়নি। এবার রান্নার ভিডিও শেয়ার করলেন মাধুরী। তবে রান্নাটা তিনি নিজে করেননি। করিয়েছেন তার স্বামী নেনেকে দিয়ে। মজার বিষয় হল রান্না করার আগে কয়েকটা ঝাঁল কাঁচা মরিচ চিবিয়ে খেতে বাধ্য করলেন স্বামীকে। শুধু তাই নয় নেনেকে দিয়েই করালেন রান্না। 

নেনে বানিয়েছেন মহারাষ্ট্রের বিখ্যাত ডিস ‘কান্দা পোহা’। চিঁড়ে দিয়েই তৈরি হয় এই খাবার। এরপর এই ভিডিওর লিংক ইউটিউবে শেয়ার করেছেন তারা। এই নিয়ে রান্নার তিনটি ভিডিও আপলোড করেছেন তিনি। তবে এবার থেকে রান্নাগুলো কি নেনে কি দিয়েই করাবেন? পুরুষ দিবসের দিন এই ভিডিও পোস্ট করেছেন মাধুরী। রান্নার সঙ্গে সঙ্গে নতুন বার্তাও দিতে চেয়েছেন তিনি।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top