ইসলামপুরে সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থী সালাউদ্দিন শাহ,র মতবিনিমিয়

ইসলামপুরে সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থী সালাউদ্দিন শাহ,র মতবিনিমিয়


লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে জামালপুরের ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক সালাউদ্দিন শাহ্ মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। মঙ্গলবার সন্ধ্যায় ইসলামপুর প্রেসক্লাব হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় তিনি বলেন, ‘উন্নয়নের রুপকার কর্মবীর আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপির হাতকে শক্তিশালী করার জন্য ইসলামপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী হয়েছি’। দীর্ঘদিন ধরে আমি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আমি মেয়র হতে পারলে ইসলামপুর পৌরসভাকে দুর্নীতি,মাদক, সন্ত্রাস, দখলমুক্ত রাখতে কাজ করবো। পৌরসভাকে পরিস্কার-পরিচ্ছন্ন করে গড়ে তুলবো। আমার উদ্যম, আওয়ামী লীগের চেতনা ধারণ করায় দলের বয়োজ্যেষ্ঠ নেতারা স্নেহ করতেন। তাদের আস্থাভাজন হওয়ায় ছাত্রলীগের নেতা থেকে পর্যায়ক্রমে উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক হতে পেরেছি। আমার মধ্যে সততা, নিষ্ঠা ও বঙ্গবন্ধুর আদর্শ রয়েছে। ফলে আমি আশাবাদি দল আমাকে মনোনয়ন দেবে। তবে দলীয় মনোনয়ন না পেলেও দলের প্রার্থীর পক্ষে কাজ করবেন বলেও তিনি জানান।
সভায় ইসলামপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুল বাবুল,সাবেক সভাপতি ফিরোজ খান লোহানী,মোহনা টিভির জেলা প্রতিনিধি ওসমান হারুনী, বাংলাদেশের খবর প্রতিনিধি আঃ সামাদ, ভোরের কাগজের মোরাদুজ্জামান প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হাফিজ লিটন,ইত্তেফাক প্রতিনিধি এম শফিকুল ইসলাম ফারুক,যুগান্তরের রহিমা সুলতানা মুকুল, যায়যায়দিন ও বাংলা টিভি প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন, কলামিস্ট এম. কে. দোলন বিশ্বাস, আমাদের সময় সাহিদুর রহমান, মানবজমিন ও আনন্দ টিভি’র ইয়ামিন মিয়া,আমার সময়ের আব্দুল্লাহ আল লোমান,সহ উপজেলা তাতীলীগ সদস্য আব্দুল্লাহ আর সাজু,গোলজার শাহ ফকিরসহ সালাউদ্দিন শাহ্ এর কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।