পলাশবাড়ীতে দাদন ব্যবসায়ি কর্তৃক নিয়ে যাওয়া গরু উদ্ধার করলো পুলিশ

পলাশবাড়ীতে দাদন ব্যবসায়ি কর্তৃক নিয়ে যাওয়া গরু উদ্ধার করলো পুলিশ


আশরাফুল ইসলাম :: গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার পবনাপুর ইউনিয়নের বালাবামুনিয়া গ্রামের মৃত  নইমুদ্দিনের ছেলে দাদন ব্যবসায়ি বাবু মিয়া (৫৫) ১০ হাজার টাকা সুদের উপর দিয়ে লাভের ৩ হাজার টাকা না পাওয়ায় গত ৩০ অক্টোবর সকাল সাড়ে ১০ টার সময় দাড়িয়াপুর হাটে যাওয়ার সময় একই গ্রামের গরু ব্যবসায়ি শাহজাহান মিয়ার ব্যবসায়িক পার্টনার আনারুল ইসলামের নিকট হতে  একটি বিদেশী গাভী ছিনিয়ে নিয়ে যায়। এঘটনায় পলাশবাড়ী থানার অর্ন্তগত হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ দায়ের করিলে আজ ১১ নভেম্বর বুধবার দুপুরে দাদন ব্যবসায়ির বাবু মিয়া বাড়ী হতে এ বিদেশী গাভীটি উদ্ধার করেছে তদন্ত কেন্দ্রর এসআই রফিকুল সহ সঙ্গীয় পুলিশ র্ফোস । 

গরু উদ্ধারের বিষয়ে নিশ্চিত করে হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাকিব জানান , দাদন ব্যবসা কিনা তা এখনো জানা যায়নি। তবে যেটা মনে হচ্ছে গরু মালিকের নিকট টাকা পয়সা লেনদেনের একটি বিষয় রয়েছে। উভয় পক্ষের নিকট শুনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে ।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops