ফোর্বসের তালিকায় ঢালিউডের পরীমনি

ফোর্বসের তালিকায় ঢালিউডের পরীমনি


সেবা ডেস্ক: প্রখ্যাত আমেরিকান বিজনেস ম্যাগাজিন 'ফোর্বস (Forbes)'। সম্প্রতি ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’র তালিকা প্রকাশ করেছে 'ফোর্বস'। সেই তালিকায় একমাত্র বাংলাদেশি হিসেবে জায়গা করে নিয়েছেন ঢালিউড অভিনেত্রী পরীমনি।

গতকাল সোমবার প্রকাশিত ওই তালিকায় পরীমনি সম্পর্কে লেখা হয়, ‘ফেসবুকে প্রায় ১ কোটি ফলোয়ার রয়েছে পরীমনির। আসল নাম শামসুন্নাহার স্মৃতি। ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে অভিনয়ের জন্য ২০১৯ সালের সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর (সমালোচক) পুরস্কার জিতেন তিনি। তিনি বাংলাদেশের মুক্তিযুদ্ধের ওপর একটি চলচ্চিত্র-সহ বেশ কিছু চলচ্চিত্রে কাজ করছেন এখন।’

উল্লেখ্য, ফেসবুকে প্রায় এক কোটি ফলোয়ার রয়েছে ঢালিউড অভিনেত্রী পরীমনির। এছাড়া এখানে বেশ সরব এই লাস্যময়ী।

এছাড়া এ তালিকায় যারা রয়েছেন, লিসা (২৩), জেনি (২৪), রোজ (২৩) ও জিসু (২৫)-এই চার তরুণীর গড়া দক্ষিণ কোরিয়ান পপ গ্রুপ ‌‘ব্ল্যাকপিংক’ ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ফলোয়ার সংখ্যা দেশটির মধ্যে সর্বোচ্চ।

ভারত থেকে জায়গা পেয়েছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আলিয়া ভাট, রণবীর সিং, হৃত্বিক রোশন, নেহা কাক্কর, শহীদ কাপুর, মাধুরী দীক্ষিত, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা ও শ্রেয়া ঘোষাল।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।