ঘাটাইলে পরিত্যক্ত জলাশয় খনন কাজের উদ্বোধন

ঘাটাইলে পরিত্যক্ত জলাশয় খনন কাজের উদ্বোধন


ঘাটাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলে বাংলাদেশ মৎস্য অধিদপ্তরের জলাশয় সংস্কারের মাধ্যমে উৎপাদন বৃদ্ধি প্রকল্পের আওতায় পরিত্যক্ত জলাশয় খনন কাজ শুরু হয়েছে। 

আজ শনিবার (২৩শে জানুয়ারি) সকাল ১০টায়  উপজেলার লক্ষিদর ইউনিয়নে এ কাজের উদ্বোধন করেন মৎস্য অধিদপ্তরের প্রকল্প পরিচালক মো.আলিমুজ্জামান চৌধুরী।এসময় টাঙ্গাইল জেলা মৎস্য কর্মকর্তা মো.গোলাম কিবরিয়া, ঘাটাইল উপজেলা মৎস্য কর্মকর্তা (অতি:দা:) মো.আনিছুর রহমান মিয়া, উপসহকারী প্রকৌশলী জেলা মৎস্য কর্মকর্তা লক্ষিন্দর খাল পুকুল পুন:খনন প্রকল্পের সুফল ভুগী সদস্যের দলনেতা মো.রাজু আহম্মেদ,সন্ধানপুর দিঘী পুন:খনন প্রকল্পের সুফল ভুগী সদস্যের দলনেতা মো.মোস্তাফিজুর রহমান রানা এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা জনপ্রতিনিধি প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন । প্রকল্প পরিচালক পরে ঘাটাইল উপজেলার বিভিন্ন খাল জলাশয় খাসজমিনে পরিশর্দন করেন। এসময় তিনি বলেন, বাস্তবায়ন যোগ্য পুনখনন কাজ অতিদ্রæত সম্পন্ন করা হবে।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops