“স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসাকে পর্যায় ক্রমে জাতীয় করণ করা হবে”

“স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসাকে পর্যায় ক্রমে জাতীয় করণ করা হবে”


লিয়াকত হোসাইন লায়ন ,জামালপুর প্রতিনিধি : ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ¦ ফরিদুল হক খান এমপি বলেছেন , স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসাকে পর্যায় ক্রমে জাতীয় করণ করা হবে। শুক্রবার জামালপুরের ইসলামপুর পৌরসভা মাঠে পৌর এলাকার পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্প কাজের অফিস ও ভিত্তি প্রস্তর স্থাপন এবং গোয়ালেরচর ইউনিয়নের তিনটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন,‘কোনটাকে পিছিয়ে রেখে  কোন দিন বাংলাদেশ সেই কাংখিত লক্ষে পৌঁছতে পারবে না। বঙ্গবন্ধুর  স্বপ্নের সোনার বাংলা গড়তে গেলে, মাননীয় প্রধানমন্ত্রী প্রত্যকটা ক্ষেত্রে প্রত্যক অংকে যেমন ধরেন, বেঁদে বলেন, জেলে বলেন, তাঁতী বলেন, কামার বলেন,কুমার বলেন, ভিক্ষুক বলেন,তাদের ব্যাপারে কিন্তু সরকার ব্যবস্থা নিয়েছেন। অতীতে বাকী যেগুলো আছে সেগুলো ব্যাপারেও মাননীয় প্রধানমন্ত্রী সজাগ, পর্যায়ক্রমে সেগুলোকে ব্যবস্থা নেওয়া হবে’।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামান আব্দুন নাসের বাবুল, নির্বাহী কর্মকর্তা এস এম মাজহারুল ইসলাম, উপাধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদ,ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ, পৌর মেয়র আব্দুল কাদের, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আব্দুস ছালামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পরে গোয়ালেরচর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে মহলগিরি বাজারে মাদরাসা মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।