বকশীগঞ্জে এলজিইডির তত্তাবধানে নিলক্ষিয়া- দুরমুট সড়ক সংস্কার!

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে এলজিইডির তত্তাবধানে নিলক্ষিয়া- দুরমুট সড়ক সংস্কার!


বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) সার্বিক তত্তাবধানে গ্রামীণ সড়ক ও মেরামত ও সংরক্ষণ প্রকল্পের কাজ সম্পন্ন করা হয়েছে। 
বকশীগঞ্জ উপজেলাধীন নিলক্ষিয়া জিসি থেকে দুরমুট জিসি সড়কের মেরামত ও সংস্কার কাজ ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। ফলে একদিকে যেমন গ্রামীণ সড়ক সংস্কার হয়েছে অন্যদিকে মানুষের চলাচলের সুবিধা বেড়ে গেছে। 
খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলা এলজিইডির গ্রামীণ সড়ক মেরামত ও সংরক্ষণ প্রকল্পের আওতায় বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়ন থেকে ইসলামপুর উপজেলার দুরমুট সড়ক বিভিন্ন সময় প্রাকৃতিক দুর্যোগ ও বন্যার কারণে বিনষ্ট হয়ে যায়। এতে করে এই রাস্তা দিয়ে মানুষের চলাচলে খুবই বিঘœ ঘটে। এমতাবস্থায় রাস্তাটি উপজেলা এলজিইডি রাস্তাটি সংস্কারের উদ্যোগ নেন।
২০২০-২০২১ অর্থ বছরের আওতায় গ্রামীণ সড়ক মেরামত ও সংরক্ষণ প্রকল্পের মাধ্যমে গত গত ১৩ অক্টোবর রাস্তাটি সংস্কার কাজ শুরু করেন বকশীগঞ্জ উপজেলা এলজিইডি । ৭২ লাখ টাকা ব্যয়ে রাস্তাটির কাজ শেষ হয় গত ২৭ ডিসেম্বরে। উপজেলা এলজিইডি কতৃপক্ষ রাস্তাটির সংস্কার কাজ নিয়ে সন্তোষ প্রকাশ করেন। 
বকশীগঞ্জ উপজেলা প্রকৌশলী মো. আমিনুল ইসলাম জানান, উপজেলা এলজিইডির সার্বিক তত্ত¡াবধানে বিভিন্ন গ্রামীণ সড়ক সংস্কার কাজ চলছে। অগ্রাধিকার ভিত্তিতে রাস্তা গুলো সংস্কার করা হচ্ছে। কাজের মান যথাযথ রেখেই ঠিকাদারি প্রতিষ্ঠানের কাছ থেকে কাজ করে নেওয়া হচ্ছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top