সানন্দবাড়ীতে ১০০ পিচ ইয়াবাসহ দুজন গ্রেফতার

S M Ashraful Azom
0
সানন্দবাড়ীতে ১০০ পিচ ইয়াবাসহ দুজন গ্রেফতার


দেওয়ানগঞ্জ প্রতিনিধি: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী পিআইসি'র সানন্দবাড়ী লম্বাপাড়া হতে ১০০পিচ ইয়াবা সহ দুজনকে গ্রেফতার করা হয়। 

পুলিশ সুত্রে জানা যায়, গতকাল  ১৮ জানুয়ারি সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সানন্দবাড়ী পিআইসি'র এসআই আফতাব উদ্দিন এর নেতৃত্বে এএসআই সোহেল, এএসআই সেলিম সহ সঙ্গীয় ফোর্স নিয়ে সানন্দবাড়ী লম্বাপাড়া আমান আলীর বাড়ির পশ্চিম পাশে, পাকা রাস্তায় তল্লাশি চকি বসানো হয়।

 এসময় মোঃ সাকোয়াত হোসেন দয়াল,  পিতাঃ মোঃ আঃ ছামাদ, গ্রামঃ পশ্চিম কামারেরচর এবং মোঃ মিষ্টার মিলন, পিতাঃ মৃত আশরাফ আলী, গ্রামঃ বয়ড়া পাড়া, উভয় উপজেলাঃ  দেওয়ানগঞ্জ, জেলাঃ জামালপুর। তাদের দেহ তল্লাশি করে ১০০পিচ ইয়াবা বড়ি পাওয়া যায়। 

তাদের গ্রেফতার করে সানন্দবাড়ী পিআইসি'তে আনা হয়। ১৯ জানুয়ারি মঙ্গলবার দেওয়ানগঞ্জ মডেল থানায় প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। তথ্য নিশ্চিত করেন সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মোঃ জোয়াহের হোসেন খান।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top