শেরপুর সরকারী ক‌লে‌জের অধ‌্যক্ষ হ‌লেন বকশীগঞ্জের আব্দুর র‌সিদ

শেরপুর সরকারী ক‌লে‌জের অধ‌্যক্ষ হ‌লেন বকশীগঞ্জের আব্দুর র‌সিদ


শামীম তালুকদার: শেরপুর সরকারী বিশ্ব‌বিদ‌্যালয় ক‌লেজের অধ‌্যক্ষ  প‌দে যোগদান কর‌লেন বকশীগ‌ঞ্জে কৃ‌তি সন্তান আব্দুর র‌সিদ। শিক্ষাথীবান্ধব হিসা‌বে সক‌লের প্রিয় স‌্যা‌রের এ পদায়ন‌ে বকশীগ‌ঞ্জে তার সা‌বেক ছাত্রছাত্রীবৃন্দ ও এলাকাবাসী অান‌ন্দিত।

জানা যায়,আব্দুর র‌সিদ  ৩রা মে ২০১৮ সাল হ‌তে শেরপুর সরকারী (বিশ্ব‌বিদ‌্যালয়) কলেজের উপাধাক্ষ হিসেবে দায়িত্ব পালন করছিলেন। আব্দুর র‌সিদ ১৯৬৫ সালের ১ ডিসেম্বর জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলায় জন্মগ্রহণ করেন। ১৯৯৩ সালে ১৪-তম বিসিএসে সুপারিশপ্রাপ্ত হয়ে শেরপুর সরকারী কলেজে ইংরেজী বিভাগে প্রভাষক পদে যোগদান করেন। তারপর বকশীগঞ্জ সরকারী কিয়ামত উল্লাহ কলে‌জে দীর্ঘদিন ইং‌রেজী বিভা‌গে  দা‌য়িত্ব পালন ক‌রেন।

সেখান হ‌তে বিভিন্ন সময়ে পদোন্নতি পেয়ে ২০০৯ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত শেরপুর সরকারী (বিশ্ব‌বিদ‌্যাল) কলেজে ইংরেজী বিভাগে বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। পরে ২০১৬ সালে অধ্যাপক পদে পদোন্নতি পেয়ে কুড়িগ্রাম সরকারী কলেজে এবং ২০১৭ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত ময়মনসিংহ সরকারী আনন্দমোহন কলেজে বিভাগীয় প্রধানের দায়িত্ব পালন করছিলেন। এরপর আব্দুর র‌সিদ অধ‌্যক্ষ প‌দে শেরপুর সরকার‌ী (‌বিশ্ব‌বিদ‌্যালয়) ক‌লেজে যোগদান কর‌লেন।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops